ইএফডির দ্বিতীয় লটারির ড্র অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৩ পিএম, ০৫ মার্চ ২০২১

ভোক্তাদের ভ্যাট প্রদানে উৎসাহিত করতে ইলেকট্রনিক ফিসক্যাল ডিভাইস (ইএফডি) মেশিন থেকে ইস্যুকৃত চালানের দ্বিতীয় লটারির ড্র অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৫ মার্চ) জাতীয় রাজস্ব বোর্ডের সম্মেলন কক্ষে ১ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সময়ের ইস্যুকৃত চালানের ওপর লটারি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব ও জাতীয় রাজস্ব বাের্ডের চেয়ারম্যান আবু হেনা মাে. রহমতুল মুনিম।

লটারিতে এক লাখ থেকে ১০ হাজার টাকার ১০১টি পুরস্কার রয়েছে। ড্রয়ের ফলাফল জাতীয় রাজস্ব বাের্ডের ওয়েবসাইট ও পরবর্তী তিন কার্যদিবসের মধ্যে দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

এতে প্রথম পুরস্কার জিতেছেন ঢাকা দক্ষিণ ও দ্বিতীয় হয়েছেন ঢাকা উত্তরের ক্রেতা। পুরস্কার প্রাপ্তিতে সমস্যা হলে ০১৯৬৩৬৩৬৫৫৪ মােবাইল নম্বরে যােগাযােগ করার জন্য অনুরােধ জানিয়েছে জাতীয় রাজস্ব বোর্ড।

এনবিআর থেকে জানানো হয়েছে, যে মাসে লটারির ড্র অনুষ্ঠিত হবে তার পূর্ববর্তী মাসের প্রথম দিবস হতে শেষ কার্যদিবস পর্যন্ত ইস্যুকৃত মূসক চালান লটারির জন্য বিবেচিত হবে। নীতিমালা অনুসারে একবার লটারির জন্য বিবেচিত হয়েছে এমন চালান পরবর্তী কোনো লটারির জন্য পুনঃবিবেচনা করা হবে না।

এসএম/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]