নারীদের সম্মান জানিয়ে টপারের ‘থ্যাংকস টু ইউ’ কর্মসূচি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:০৬ পিএম, ০৮ মার্চ ২০২১

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে ‘থ্যাংকস টু ইউ’ কর্মসূচি শুরু করেছে জনপ্রিয় কিচেনওয়্যার ব্র্যান্ড ‘টপার’। সংসারে নারীরা যে অবদান রাখছে, তার মূল্যায়ন হিসেবে ধন্যবাদ জানানোর উদ্যোগ হিসেবে টপার এ কর্মসূচীর আয়োজন করেছে।

কর্মসূচীর অংশ হিসেবে টপার কিচেওয়্যার এর ফেসবুকে fb.watch ক্যাম্পেইন সংক্রান্ত পোস্টের কমেন্ট বক্সে যেকোনো ব্যক্তি তার পরিবারের নারী সদস্যদের কাজের অবদান হিসেবে ধন্যবাদ জানিয়ে লিখতে পারেন তার সম্পর্কে। এই লেখাগুলো থেকে সেরা তিনটি ধন্যবাদপূর্ণ লেখাকে নির্বাচন করে টপারের পক্ষ থেকে দেয়া হবে আকর্ষণীয় পুরস্কার। এছাড়া বিজয়ীদের আমন্ত্রণ জানানো হবে জাগো এফএম-এর লাইভ প্রোগ্রামে।

এ কর্মসূচি ৮ মার্চ শুরু হয়ে চলবে ১৪ মার্চ পর্যন্ত। এ সময়ে অনলাইন কেনাকাটার মাধ্যম অথবা ডটকমের মাধ্যমে টপারের পণ্য কিনলে পাওয়া যাবে ৮ শতাংশ মূল্যছাড়।

এ বিষয়ে টপারের অ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) শরিফুল ইসলাম বলেন, ‘সংসারে আমাদের নারী সদস্যরা সারাদিন অনেক কাজ করেন। কিন্তু অনেক সময় তাদের কাজের মূল্যায়ন ঠিকমতো করা হয়ে উঠে না। সংসারে নারী সদস্যদের কাজের মূল্যায়ন হিসেবে যেন আমরা ধন্যবাদটুকু বলি এজন্য আমরা এ কর্মসূচির আয়োজন করি।’

জেএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]