ঈদে টাঙ্গনের পণ্যে সর্বোচ্চ ৫০ শতাংশ ছাড়

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১২ এপ্রিল ২০২১

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে অনলাইন শপিং ব্র্যান্ড ‘টাঙ্গন’ তাদের পণ্যে অফার দিচ্ছে। সর্বোচ্চ ৫০ শতাংশ মূল্যছাড়ের পাশাপাশি রয়েছে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থাও। আকর্ষণীয় এ অফার চলবে ঈদ পর্যন্ত।

স্বল্পমূল্যে চামড়াজাত পণ্য বিক্রির প্রতিশ্রুতি নিয়ে গত বছরের পহেলা ফাল্গুন যাত্রা শুরু করে ‘টাঙ্গন’। শুরুর পর থেকেই লেদার প্রকৌশলী কয়েকজন উদ্যোমী তরুণের এই অনলাইন প্লাটফর্ম মানসম্মত পণ্য বিক্রি করে আসছে।

টাঙ্গনে রয়েছে প্রিমিয়াম কোয়ালিটির লেদারের ফরমাল সু, লোফার, বেল্ট, লেডিস ব্যাগ-পার্স, ওয়ালেট থেকে শুরু করে চাবির রিং পর্যন্ত। আর হাল ফ্যাশনের প্রতি নজর রেখে এর সঙ্গে বাড়তি হিসেবে রয়েছে বিভিন্ন মডেলের স্পোর্টস সু ও লিকারের বিপুল সংগ্রহও।

ফেসবুকসহ অনলাইনের সবকটি প্লাটফর্মে টাঙ্গনের ঠিকানা ‘tangoonbd’। এছাড়া ০১৪০৪৭০৮০৯০ নম্বরে কল করেও পণ্যের অর্ডার দেয়া যাবে। চাইলে যে কেউ টাঙ্গনের সংগ্রহ সরাসরি দেখেও বেছে নিতে পারবেন পছন্দের পণ্যটি।

লেদার প্রোডাক্ট ইঞ্জিনিয়ার ও টাঙ্গনের সহ-প্রতিষ্ঠাতা খায়রুল হুদা ওহি জানান, ঈদ উপলক্ষে তাদের কালেকশন আরও সমৃদ্ধ করা হয়েছে। সব পণ্যের গুণগতমান ধরে রাখতে তারা বদ্ধপরিকর। তাই সবাই নিশ্চিত্নে টাঙ্গনের পণ্য কিনতে পারবেন।

বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]