২৫ শতাংশ জনবল নিয়ে ২৮ এপ্রিল পর্যন্ত চলবে বীমার অফিস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২০ এপ্রিল ২০২১

আগামী ২৮ এপ্রিল পর্যন্ত ২৫ শতাংশ জনবল নিয়ে বীমা কোম্পানির প্রধান কার্যালয়সহ গুরুত্বপূর্ণ শাখাগুলো খোলা থাকবে বলে জানিয়েছে সংশ্লিষ্ট খাতের নিয়ন্ত্রক সংস্থা বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ)।

এ বিষয়ে জারি করা নির্দেশনায় বলা হয়েছে, দেশের আমদানি ও রফতানির ক্ষেত্রে ব্যাংকিং কার্যক্রমের পাশাপাশি নৌ-বীমা পলিসি অঙ্গাঙ্গিভাবে জড়িত থাকায় বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের আবেদনের পরিপ্রেক্ষিতে ২৮ এপ্রিল ২০২১ পর্যন্ত দেশের আমদানি-রফতানি কার্যক্রম নির্বিঘ্ন রাখা এবং লাইফ বীমাকারীর মেয়াদপূর্তি ও মৃত্যুদাবি যথাসময়ে পরিশোধের স্বার্থে ২৫ শতাংশ জনবল নিয়ে বীমা কোম্পানির প্রধান কার্যালয়সহ গুরুত্বপূর্ণ শাখা স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে খোলা থাকবে।

এই নির্দেশনা অনুসারে, অফিস সময় হবে সকাল ১০টা থেকে দুপুর ২টা ৩০ মিনিট পর্যন্ত। বীমা কোম্পানির পাশাপাশি নিয়ন্ত্রক সংস্থা আইডিআরএ কার্যালয়ও এই সময়সূচি অনুযায়ী ২৫ শতাংশ জনবল নিয়ে খোলা থাকবে।

নির্দেশনায় আরও বলা হয়েছে, সংশ্লিষ্ট বীমা কোম্পানিকে নিজস্ব পরিবহন ব্যবস্থাপনায় স্বাস্থ্যবিধি মেনে তাদের কর্মকর্তা-কর্মচারীদের আনা-নেয়া করতে হবে।

এমএএস/এসএস/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]