কেমিক্যাল ব্র্যান্ড গারমনের সঙ্গে এমবিএম গ্রুপের চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২২ এপ্রিল ২০২১

পোশাক উৎপাদন শিল্পের অন্যতম পথিকৃত এমবিএম গ্রুপের সঙ্গে চুক্তিবদ্ধ হলো ইটালিয়ান ব্র্যান্ড গারমন কেমিক্যালস।
২২ এপ্রিল ২০২১ তারিখে কেমিন টেক্সটাইল অক্সিলারিজের কান্ট্রি ম্যানেজার তারিক হামিদ এবং এমবিএম গ্রুপের সহকারী নির্বাহী পরিচালক মোহাম্মদ মেহরোজ জলিল ও কেটিআইয়ের পক্ষে মিস ফাহিমার উপস্থিতিতে এই চুক্তিনামা স্বাক্ষরিত হয়।

অনাড়ম্বর এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এমবিএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা ও শুভাকাঙ্ক্ষী।

প্রায় চার দশকেরও বেশি সময় ধরে এমবিএম গ্রুপ পোশাক শিল্প ইন্ডাস্ট্রিতে সাফল্যের সঙ্গে যাত্রা করে চলছে অবিরাম। বিশ্বের বিখ্যাত ব্র্যান্ড সমূহের সঙ্গে একত্র হয়ে কাজ করে এই প্রতিষ্ঠানটি বিশ্বদরবারে ইতোমধ্যেই বিশ্বাসযোগ্য স্থানে পৌঁছাতে পেরেছে।

গুণগত মানে আপসহীন পণ্য উৎপাদন ও সরবরাহে এমবিএম গ্রুপ বর্তমানে পরিণত হয়েছে নির্ভরযোগ্য নামে।

সম্প্রতি এই প্রতিষ্ঠান নিজস্ব একটি অঙ্গ সংস্থানের যাত্রা শুরু করার ঘোষণা দিল।

তাদের নতুন এই উদ্যোগের নাম ফ্যাশন কেমিক্যালস লিমিটেড (এফসিএল)। এই নতুন প্রতিষ্ঠানটি ফ্যাশন জগতে নতুন মাত্রা যোগ করবে বলে আশাবাদী প্রতিষ্ঠানের সংশ্লিষ্টরা।

সাসটেইনেবল এবং গুণগত মানে অনন্য উপাদানে পোশাক শিল্পকে নতুন উচ্চতায় নিয়ে যাওয়াই এই নতুন উদ্যোগের লক্ষ্য বলে জানান কর্তৃপক্ষ।

এমবিএম গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইফুর রহমান এফসিএল’র পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

গারমন কেমিক্যালস পোশাক শিল্প ইন্ডাস্ট্রির বিশ্বখ্যাত নামগুলোর অন্যতম। উন্নতমানের পোশাক -উপাদান এবং বিশ্বাসযোগ্যতার মানদণ্ডে এই প্রতিষ্ঠানকে সবাই চেনে এক নামে।

এটি কেমিন টেক্সটাইল অক্সিলারিজের একটি অঙ্গ সংস্থান। যা ডেনিম জাতীয় পণ্যের ধৌতকরণ, উৎপাদন, টেইলারিং এবং ডায়িং-এর জন্য সুপরিচিত। নিখুঁত ‘ফিনিশিং’ এই প্রতিষ্ঠানের অন্যতম সাফল্যের চাবিকাঠি। এফসিএল তাই এবার নিজেদের বিশ্ব দরবারে তুলে ধরতে চুক্তিবদ্ধ হলো গারমন কেমিক্যালসের সঙ্গে।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]