ঈদ কেনাকাটার পেমেন্ট বিকাশে করলে ৪০% পর্যন্ত ক্যাশব্যাক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:১৬ পিএম, ০৫ মে ২০২১

পবিত্র রমজান মাস ও আসন্ন ঈদ উপলক্ষে দেশজুড়ে প্রায় সাড়ে ৪ হাজার আউটলেটে কেনাকাটার পেমেন্ট বিকাশ করলে গ্রাহকরা পাচ্ছেন ৫ থেকে ৪০ শতাংশ পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। গত ১ মে শুরু হওয়া এই অফারটি চলবে আগামী ১৫ মে পর্যন্ত।

একজন গ্রাহক দিনে সর্বোচ্চ ৩০০ টাকা এবং অফার চলাকালীন সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। এছাড়া ইফতার ও গ্রোসারির পেমেন্টেও থাকছে ক্যাশব্যাক সুবিধা। বিকাশ অ্যাপ, ইউএসএসডি কোড *২৪৭# কিংবা পেমেন্ট গেটওয়ের মাধ্যমে অফারটি পাচ্ছেন গ্রাহকরা।

বিভিন্ন লাইফস্টাইল সামগ্রী, পোশাক, জুতা ও আনুষঙ্গিক পণ্য, অনলাইন শপ, ইলেকট্রনিক্স গ্যাজেট, সুপারস্টোর, স্বাস্থ্যসেবা, রেস্টুরেন্ট/ক্যাফে ও অন্যান্য অনেক ধরনের সেবা ও পণ্যের পেমেন্ট করতে গিয়ে এই অফারটি নিতে পারছেন গ্রাহক।

অফারের আওতায় রয়েছে আড়ং, অঞ্জনস, কে ক্রাফট, বাংলার মেলা, বিবিয়ানা, দেশাল, লা রিভ, রঙ, সাদাকালো, সেইলর, নাগরদোলা, বাটা, জীলস, লোটো, ওরেঞ্জ, সারা, এল জি বাটারফ্লাই, মিনিস্টার, ট্রান্সকম, সিঙ্গার, সনি র্যাংগস, কিভা হান, বাও, ক্যাফে ইউফোরিয়া, নবাব চাঁটগা, বাওজি, সালাম’স কিচেন, খাজানা মিঠাই, পেয়ালা, বাংলা শপার্স, বই বিচিত্রা, আল আমীন জুয়েলার্স, বেবি শপ, জেন্টল পার্ক, ফুট গিয়ার, ক্রিসেন্টসহ আরও অনেক আউটলেট।

এছাড়া গ্রাহকরা বিকাশ পেমেন্টে ‘বাই ওয়ান গেট ওয়ান’, অর্থাৎ একটি কিনলে একটি ফ্রি অফার উপভোগ করতে পারছেন আফটার আওয়ারস হোটেল অ্যান্ড রিসোর্ট, প্লাটিনাম গ্র্যান্ড, প্লাটিনাম রেসিডেন্স, হানসা-এ প্রিমিয়াম রেসিডেন্স, বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া, ঢাকা রিজেন্সি, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপল লিফ, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, শাইনপুকুর স্যুইটস এবং দ্য ওয়ে ঢাকা-তে। আর লং বিচ স্যুইটস ঢাকা’য় বিকাশ পেমেন্টে পাচ্ছেন ১টি কিনলে ৩টি ফ্রি অফার। ২৫ এপ্রিল শুরু হওয়া অফারটি চলবে ১৪ মে পর্যন্ত। বিকাশ অ্যাপ কিংবা ইউএসএসডি কোড *২৪৭# এর মাধ্যমে পেমেন্ট করা যাবে।

রমজানের এই সময়ে ইফতারকে আরও আনন্দময় করে তুলতে বিকাশ পেমেন্টে বিভিন্ন ইফতার ডিলে রয়েছে ৪০% পর্যন্ত ডিসকাউন্ট। হোটেল রেডিসন, হোটেল সারিনা, গ্রেস ২১, প্যারাগন কনভেনশন হল, মানচেরি, বিনস অ্যান্ড গ্রিলস, হোটেল নুরজাহান গ্র্যান্ড, হোটেল ফাউন্টেইন, আদি অষ্ট ব্যঞ্জন রেস্তোরায় বিকাশ পেমেন্টে বিভিন্ন পরিমাণ ডিসকাউন্ট পাচ্ছেন গ্রাহক। অফারটি চলবে আগামী ১৫ মে পর্যন্ত।

বিকাশ অ্যাপের মাধ্যমে পেমেন্ট করার জন্য গ্রাহককে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর টাইপ করতে হবে কিংবা মার্চেন্ট পয়েন্টে গিয়ে সরাসরি কিউআর কোড স্ক্যান করলেই পেমেন্ট করা যাবে। গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে তাদের আশপাশে কী কী অফার চলছে সেগুলো দেখে নিতে পারেন।

৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের বিস্তারিত জানতে www.bkash.com ওয়েবসাইটে ভিজিট করতে হবে।

ঈদ উপলক্ষে বিকাশ গ্রাহকরা পাচ্ছেন আরও কিছু অফার। সারাদেশের নির্ধারিত আউটলেটে নির্দিষ্ট ওয়ালটন পণ্যের পেমেন্ট বিকাশ করলে মিলছে ১০% ডিসকাউন্ট। এছাড়া ওয়ালটন এয়ার কন্ডিশনার কিনলে ৩ হাজার ১১১ টাকা ডিসকাউন্ট, অর্থাৎ ৬ মাসের বিদ্যুৎ বিল ফ্রি পাবেন গ্রাহক।

স্বপ্ন, ডেইলি শপিং, আগোরা, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, গোর্মেট বাজার- দেশের শীর্ষস্থানীয় এই সুপারস্টোরগুলোতে বিকাশ পেমেন্টে মিলছে ৫% ক্যাশব্যাক। একজন ক্রেতা অফার চলাকালীন সর্বোচ্চ ২৫০ টাকা ক্যাশব্যাক পাবেন। ১ হাজার টাকার বেশি যেকোনো অংকের পেমেন্টে এই ক্যাশব্যাক পাওয়া যাবে। অফার চলবে আগামী ১৫ মে পর্যন্ত।

এমএসএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]