ডায়মন্ড ওয়ার্ল্ডের নিশ্চিত ক্যাশ ব্যাক, ১০ লাখ টাকার বীমা সুবিধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৭ পিএম, ০৮ মে ২০২১

এবারের পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নিশ্চিত ক্যাশ ব্যাক অফার নিয়ে এসেছে দেশের সুপরিচিত জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ড। সেই সঙ্গে প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি।

গত ২৯ এপ্রিল ডায়মন্ড ওয়ার্ল্ডের ঈদুল ফিতরের বিশেষ প্যাকেজ ঘোষণা করেন প্রতিষ্ঠানটির পক্ষে চিত্র নায়িকা মৌসুমি। শনিবার (৮ মে) এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে।

অপরিহার্য পণ্যের তালিকায় না থাকলেও এই পরিস্থিতিতে গ্রাহকরা কেন গহনা কিনছেন জানতে চাইলে প্রতিষ্ঠানটির কর্ণধার দিলীপ কুমার আগরওয়ালা বলেন, ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতি কাস্টমারদের আস্থাই এর মূল কারণ। এছাড়া ঈদ উপলক্ষে আমরা নতুন ডিজাইনের বাজেট ফ্রেন্ডলি গহনা আমাদের সারাদেশের আউটলেটগুলোতে স্বাস্থ্যবিধি মেনে বিক্রি করছি।

ডায়মন্ড ওয়ার্ল্ডের সব শোরুমে ডায়মন্ড জুয়েলারিতে থাকছে ২৫ শতাংশ ডিসকাউন্ট, নিশ্চিত ক্যাশ ব্যাক অফার এবং প্রতিটি কেনাকাটায় ১০ লাখ টাকা পর্যন্ত ফ্রি লাইফ ইন্স্যুরেন্স সুবিধা- বলেন দিলীপ কুমার আগরওয়ালা।

তিনি জানান, কাস্টমাররা অনলাইনে কেনা সব ডায়মন্ডের গহনাতে পাবেন ২৭ শতাংশ ডিসকাউন্ট। ১৫ দিনের মধ্যে ফ্রি এক্সচেঞ্জ সুবিধা। ২৫ শতাংশ টাকা পেমেন্ট করে বুকিং সুবিধা এবং ফ্রি হোম ডেলিভারি সুবিধা পাবেন গ্রাহকরা। ১২ মাস পর্যন্ত কিস্তি সুবিধাও পাবেন গ্রাহকরা।

দিলীপ কুমার আগরওয়ালা আরও বলেন, গ্রাহকরা যেকোনো প্রয়োজনে ক্রয় করা গহনার বিপরীতে লোন সুবিধাও পাবেন। অফারটি চলবে চাঁদ রাত পর্যন্ত।

এমএএস/এমআরআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]