৪ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল প্রাণ ড্রিংকিং ওয়াটার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:১৬ এএম, ০৯ মে ২০২১

পবিত্র মাহে রমজানে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ইফতার ও সাহরির খাদ্যসামগ্রী বিতরণ করেছে প্রাণ ড্রিংকিং ওয়াটার। রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় প্রায় চার হাজার পরিবারের মাঝে এ খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, চিনি, লাচ্ছা সেমাই ও প্রাণ ড্রিংকিং ওয়াটার।

প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আল-আমিন শিকদার বলেন, ১৫-২৪ রমজানের মধ্যে আমাদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ‘ইফতার হোক সবার’ ক্যাম্পেইনের অধীনে রাজধানীর বিভিন্ন পয়েন্টে এবং ঢাকার বাইরে ঝিনাইদহ, দিনাজপুর ও কুড়িগ্রামে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রাণ ড্রিংকিং ওয়াটার।

jagonews24.com

প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর প্রধান বিপণন কর্মকর্তা তন্ময় দাস জানান, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এই রমজানে আমরা প্রাণ ড্রিংকিং ওয়াটার বিক্রির মুনাফার একটি অংশ অসহায়দের জন্য ব্যয় করার উদ্যোগ নিয়েছি। এর অংশ হিসেবে তাদের সাহরি ও ইফতারের কথা চিন্তা করে আমরা বিভিন্ন ধরণের খাদ্যসামগ্রী বিতরণ করেছি। অসহায় ও দুস্থ মানুষদের মাঝে খাদ্যপণ্য তুলে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]