আড়াই হাজার পরিবারকে ৫০ লাখ টাকা দিলেন এনআরবিসির ৯ পরিচালক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২৩ পিএম, ১৭ মে ২০২১

ঈদ উপলক্ষে প্রত্যন্ত গ্রামাঞ্চলের ছিন্নমূল ও দরিদ্র মানুষদের পাশে দাঁড়িয়েছে এনআরবি কমার্শিয়াল (এনআরবিসি) ব্যাংকের পরিচালকরা। পরিচালকদের পক্ষ থেকে পরিবারপ্রতি আড়াই হাজার টাকা করে প্রদান করা হয়েছে। ঈদের আগের দিন এই অর্থ ওই সব পরিবারের অভিভাবকদের ব্যাংক অ্যাকাউন্টে পাঠানো হয়েছে।

জানা গেছে, দেশের বিভিন্ন জেলার গ্রামীণ শাখা থেকে এই অর্থ বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারের অভিভাবকের জাতীয় পরিচয়পত্রের বিপরীতে নামমাত্র খরচে অ্যাকাউন্ট খুলে এই অর্থ প্রদান করা হয়েছে। ঈদ উপহার হিসেবে সর্বমোট ৫০ লাখ টাকা দিয়েছেন ব্যাংকের ৯ জন পরিচালক। সারাদেশের অন্তত দুই হাজার ৫০০ পরিবার এই অর্থ পেয়েছে।

এনআরবিসি ব্যাংকের পরিচালকরা হলেন- এসএম পারভেজ তমাল, আবু বকর চৌধুরী, মোহাম্মদ নাজিম, একেএম মোস্তাফিজুর রহমান, এএম সাইদুর রহমান, রফিকুল ইসলাম মিয়া আরজু, মোহাম্মদ আদনান ইমাম, লকিয়ত উল্লাহ ও মোহাম্মদ ওলিউর রহমান।

ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল বলেন, করোনাভাইরাস সংক্রমণের কারণে ছিন্নমূল ও প্রান্তিক আয়ের মানুষেরা সবচেয়ে বেশি বিপাকে পড়েছেন। এসব মানুষদের পরিবারের সবার মুখে হাসি ফোটানোর জন্য আমরা এই উদ্যোগ গ্রহণ করি। স্বচ্ছতার সঙ্গে প্রকৃত ক্ষতিগ্রস্ত মানুষদের অর্থ প্রদান নিশ্চিত করতে আমরা ব্যাংক অ্যাকাউন্টে আর্থিক সহায়তা প্রদান করেছি।

তিনি আরও বলেন, এনআরবিসি ব্যাংকের মূল লক্ষ্য সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকা। তাদের প্রয়োজনকে অগ্রাধিকার দিয়ে আমরা নানা ধরনের উদ্যোগ ইতোমধ্যে গ্রহণ করেছি। ব্যাংকিং সেবার আওতায় এনে তাদের জীবনমানের উন্নয়ন ঘটাতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।

ইএআর/এআরএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]