মীনা বাজারকে ২ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ০২ জুন ২০২১

মোড়কীকরণ, চিহ্নিতকরণ এবং লেবেল সংযোজন না করেই প্যাকেট করা খাদ্যদ্রব্য বিক্রির অপরাধে সুপারশপ মীনা বাজারকে দুই লাখ টাকা জরিমানা করেছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

বুধবার (২ জুন) ভেজালবিরোধী অভিযানের অংশ হিসেবে ‘বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ’-এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে রাজধানীর মোহাম্মদপুরে অবস্থিত মীনা বাজার সুপারশপে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

jagonews24

এসময় যথাযথ মোড়কীকরণ, চিহ্নিতকরণ এবং লেবেল সংযোজন না করে প্যাকেট করা খাদ্যদ্রব্য বিক্রির দায়ে নিরাপদ খাদ্য আইন, ২০১৩ অনুযায়ী দুই লাখ টাকা অর্থদণ্ড করা হয় এবং তাৎক্ষণিক তা আদায় করা হয়। পাশাপাশি খাদ্যের নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় নির্দেশনা দেয়া হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. শাহ সজীব, মনিটরিং অফিসার মো. আসলাম উদ্দিন, নিরাপদ খাদ্য পরিদর্শক আব্দুল খালেক মজুমদার প্রমুখ।

এনএইচ/এএএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]mail.com