মিরপুরে ডিবিএইচের প্রথম কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৪ পিএম, ১৫ জুন ২০২১

দেশের গৃহঋণ প্রদানকারী সর্ববৃহৎ আর্থিক প্রতিষ্ঠান ডেল্টা ব্র্যাক হাউজিং (ডিবিএইচ) ফাইন্যান্স করপোরেশন লিমিডেট সম্প্রতি রাজধানীর মিরপুরে তাদের কাস্টমার সার্ভিস সেন্টারের উদ্বোধন করেছে।

রাজধানীর গুলশান, ধানমন্ডি, মতিঝিল ও উত্তরাতে শাখার পরে এটাই ডিবিএইচের প্রথম কাস্টমার সার্ভিস সেন্টার। এর ফলে মিরপুর ও তার পার্শ্ববর্তী এলাকায় বসবাসরত ডিবিএইচের বর্তমান ও নতুন আগ্রহী গ্রাহকরা তাদের লোন বা ডিপোজিট সম্পর্কিত সেবা এই সেন্টার থেকে গ্রহণ করতে পারবেন।

ডিবিএইচের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও নাসিমুল বাতেন এই সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। তিনি আশা করেন, এই সার্ভিস সেন্টার ডিবিএইচের গ্রাহক সেবা ও ব্যবসায়িক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ডিবিএইচের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও হেড অফ আইটি মো. হাসান ইফতেখার ইউসুফ, হেড অফ অ্যাডমিনিস্ট্রেশন ও রিকভারি সাইয়াফ এজাজ, হেড অফ লোন অপারেশনস জাকারিয়া ইউসুফ, হেড অফ লোন সেলস মো. গোলাম রসুল সেলিম, হেড অফ ডিপোজিটস, কাস্টমার এক্সপেরিয়েন্স এবং বিজনেস প্ল্যানিং সাবেদ বিন আহসানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এআরএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]