‘নগদ’-এর পক্ষ থেকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৪:০২ পিএম, ১৬ জুন ২০২১ | আপডেট: ০৪:১০ পিএম, ১৬ জুন ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের জন্য ডাক বিভাগের ডিজিটাল লেনদেন সেবা ‘নগদ’র পক্ষ থেকে করোনাভাইরাস রোধে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পিপিই, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

বুধবার (১৬ জুন) এসব স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদানের সময় উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, সার্জারি অনুষদের ডিন অধ্যাপক ডা. ছয়েফ উদ্দিন আহমেদ, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল ডা. মো. নজরুল ইসলাম খান ছাড়াও ‘নগদ’র কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এমইউ/এমএইচআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]