ব্যায়ামের ছবি-ভিডিও পাঠিয়ে জিতুন পুরস্কার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০৮ পিএম, ২১ জুন ২০২১

সুখী ও সুন্দর জীবনের জন্য প্রয়োজন শারীরিক সুস্থতা। আর শারীরিক সুস্থতার জন্য প্রয়োজন নিয়মিত ব্যায়াম। তাই ব্যায়ামকে উৎসাহ দিতে প্রাণ ড্রিংকিং ওয়াটার আয়োজন করেছে ‘ফিটনেস ফ্রিক’ কর্মসূচি।

কর্মসূচির আওতায় জিম, পার্ক, বাসাসহ যেকোনো জায়গায় ব্যায়াম করার ছবি কিংবা ভিডিও প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর ফেসবুক পেজে এ সংক্রান্ত পোস্টের কমেন্টে পাঠিয়ে দিলে সেরা ১০ জনের জন্য রয়েছে বিশেষ পুরস্কার।

কর্মসূচিতে অংশগ্রহণ করা যাবে আগামী ৩০ জুন পর্যন্ত।

এ প্রসঙ্গে প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার আল-আমিন শিকদার বলেন, ‘আমাদের কর্মসূচির মূল উদ্দেশ্য শারীরিকভাবে সুস্থতার জন্য ব্যায়ামের পাশাপাশি সঠিক খাদ্যাভ্যাস ও পরিমিত পানি পানে উৎসাহিত করা। অংশগ্রহণের জন্য ব্যায়াম করার ছবি ও ভিডিও পাঠাতে হবে প্রাণ ড্রিংকিং ওয়াটার-এর ফেসবুক পেজ-এ এই কর্মসূচি সংক্রান্ত পোস্টের কমেন্ট বক্সে।’

অংশগ্রহণকারীদের পাঠানো ছবি ও ভিডিও থেকে বাছাই করে সেরা দশজনকে পুরস্কার হিসেবে দেয়া হবে ট্রেডমিলসহ তাদের নিকটস্থ জিমের ৬ মাসের সাবস্ক্রিপশন ফি।

এমএইচআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]