উত্তরা মোটরস নিয়ে এল নতুন বাজাজ ডিসকাভার

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩১ পিএম, ১৮ জুলাই ২০২১

নতুন ফিচার নিয়ে বাজারে এসেছে নতুন বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫।

নতুন ডিসকাভারে ডিজিটাল কন্সোলের সাথে থাকছে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইন্ডিকেটর। ফলে মোটরসাইকেলটি কোন গিয়ারে চলছে এবং কোন গিয়ারে চালানো উচিত, তা সহজেই নির্ধারণ করতে পারবেন।

কম্ফোর্টেকের আরামদায়ক কুইল্ট লম্বা সিট এবার ডিসকাভারে যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিং-এ চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সাথে বসতে পারবেন এবং দীর্ঘ সময় স্বাচ্ছন্দে রাইড করতে পারবেন।

এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত করা হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার, যা সঠিক সময়ে সার্ভিসিং-এর কথা স্মরণ করিয়ে দিবে।

অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিড্ ব্রেকিং সিস্টেম (সিবিএস) এর সাথে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রক্স সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম, যা নতুন ডিসকাভারেকে দেখতে আরো আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বাচ্ছন্দ্যময় করে তুলেছে ।

নতুন ডিসকাভার (১২৫ ও ১১০ সিসি) - সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে।

১২৫ সিসি ১ লাখ ৩৩ হাজার ৫০০ টাকা এবং ১১০ সিসি ১ লাখ ১৮ হাজার ৫০০ টাকায় পাওয়া যাবে। ঈদ ক্যাম্পেইন ২০২১ চলাকালে কিনলেই পাওয়া যাবে ৩০০০ টাকা ছাড়।

এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]