দারাজে পেমেন্ট বিকাশ করলেই ১০ শতাংশ ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১৮ আগস্ট ২০২১

অনলাইন কেনাকাটার প্ল্যাটফর্ম দারাজে পেমেন্ট বিকাশ করলেই গ্রাহকরা পাচ্ছেন ১০ শতাংশ ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আগামী ৩১ আগস্ট পর্যন্ত অফার চলাকালীন একজন গ্রাহক সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন।

করোনা সংক্রমণের এই সময়ে ঘরে বসেই অনলাইন কেনাকাটায় ডিজিটাল পেমেন্ট করতে গ্রাহকরা ভরসা রাখছেন বিকাশে। তাদের কেনাকাটা আরও সাশ্রয়ী করতেই দারাজে পোশাক, জুতা, ইলেকট্রনিক্স, গ্রোসারি, ডিজিটাল পণ্য, প্রসাধনী সামগ্রী, বাড়ির সাজসজ্জার সামগ্রীসহ বিভিন্ন ধরনের পণ্যের পেমেন্ট বিকাশ করলে মিলছে এই ক্যাশব্যাক।

দারাজ থেকে কেনাকাটার জন্য পণ্য নির্বাচন করার পর পেমেন্ট অপশন থেকে বিকাশ নির্বাচন করতে হবে। এরপর বিকাশ নম্বর ও ভেরিফিকেশন কোড দিলেই পেমেন্ট পদ্ধতির তালিকায় বিকাশ যুক্ত হয়ে যাবে। একবার বিকাশ অপশন যুক্ত হয়ে গেলে এরপর থেকে প্রতিবার শুধুমাত্র বিকাশ পিন দিলেই পেমেন্ট সম্পন্ন হয়ে যাবে।

এই মুহূর্তে দারাজসহ সারাদেশে দুই লাখ ৫০ হাজারের বেশি ছোট-বড় অনলাইন ও অফলাইন মার্চেন্ট থেকে বিকাশ পেমেন্ট করে কেনাকাটা করতে পারছেন গ্রাহকরা। বিকাশ অ্যাপ দিয়ে মার্চেন্ট পয়েন্টে থাকা কিউ আর কোড স্ক্যান করে খুব সহজেই ক্যাশবিহীন পেমেন্ট করার সুবিধা গ্রাহককে এনে দিয়েছে বাড়তি স্বস্তি।

ইএআর/এমএসএম/এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]