আকর্ষণীয় অফারে রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল শুরু হচ্ছে দারাজে

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৯ পিএম, ২২ আগস্ট ২০২১

দুর্দান্ত অফারের মাধ্যমে দেশীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের সঙ্গে ফ্যান ফ্যাস্টিভ্যাল শুরু করতে যাচ্ছে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি। এ বছর রিয়েলমি সারাবিশ্বের ১০ কোটি গ্রাহকের সঙ্গে এই ফ্যাস্টিভ্যাল উদযাপন করছে। এ উপলক্ষে সম্প্রতি গ্লোবালি রিয়েলমি জিটি সিরিজ ও রিয়েলমি বুক লঞ্চ করা হয়েছে।

রিয়েলমি এ বছর বাংলাদেশে ফ্যান ফেস্ট উদযাপনের জন্য বিশেষ অফার নিয়ে এসেছে। আগামী ২৩-৩০ আগস্ট পর্যন্ত দারাজে ‘রিয়েলমি ফ্যান ফ্যাস্টিভ্যাল ২০২১’ উদযাপিত হবে।

অফার চলাকালে ফ্যানরা দারাজ ভাউচার ব্যবহার করে বিশেষ মূল্যে রিয়েলমি ফোন কিনতে পারবেন। ব্যবহারকারীরা রিয়েলমি সি২০এ মাত্র ৮,৩৯০ টাকায়, রিয়েলমি সি২১ (৩/৩২) জিবি মাত্র ১০,২৪০ টাকায়, রিয়েলমি সি২৫এস (৪/৬৪) জিবি মাত্র ১৩,৪৯০ টাকায় ও রিয়েলমি সি২৫এস (৪/১২৮) জিবি মাত্র ১৪,৪৪০ টাকায় কিনতে পারবেন। এই বিশেষ অফারের আওতায় একটি নতুন গেমিং ফোনও থাকবে। দারাজে অনলাইন অফারের পাশাপাশি ২৮ আগস্ট রিয়েলমির যেকোনো ব্র্যান্ডশপ থেকে স্মার্টফোন কিনলে ক্রেতারা উপহার হিসেবে পাবেন ফ্যান ফ্যাস্টিভ্যাল টি-শার্ট।

পাশাপাশি রিয়েলমি এ মাসে তাদের নারজো সিরিজ থেকে একটি নতুন স্মার্টফোন ও এআইওটি পণ্য বাজারে নিয়ে আসার পরিকল্পনা করছে। নারজো সিরিজটি রিয়েলমির গেমিং সিরিজ– এই ফোনের গেমিং প্রসেসর ও আকর্ষণীয় সব ফিচার গেমিং এক্সপেরিয়েন্সকে আরও দ্রুত ও মসৃণ করে। নারজো সিরিজের ফোন এরই মধ্যে যারা গেমিং পছন্দ করেন তাদের মধ্যে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর আগে রিয়েলমি গত মার্চে দেশের বাজারে নারজো ৩০এ নিয়ে আসে এবং কয়েক দিনের মধ্যেই তরুণদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে ওঠে।

রিয়েলমি আগামী তিন বছরের মধ্যে তরুণদের কাছে ১০ কোটি ৫জি ফোন সরবরাহের লক্ষ্যে ৫জি পণ্যের এক বিস্তৃত পোর্টফলিও তৈরিতে কাজ করছে। প্রতিষ্ঠানটি তাদের উন্নত ‘১+৫+টি’ কৌশলের সঙ্গে এআইওটি ২.০ বিকাশের পর্যায়ে প্রবেশ করেছে। এর ফলে সাশ্রয়ী মূল্যের ৫জি ফোন ছাড়াও রিয়েলমি তরুণ প্রজন্মের ক্রেতাদের জন্য আরও অনেক এআইওটি পণ্য বাজারে নিয়ে আসবে। ক্যানালিসের তথ্য মতে, ২০২১ সালের দ্বিতীয় প্রান্তিকে দেশের শীর্ষ স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান রিয়েলমি।

এআরএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]