তরুণদের দক্ষতা উন্নয়নে ইউএনডিপি-গ্রামীণফোনের ‘মাস্টারক্লাস’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৩ এএম, ২৭ আগস্ট ২০২১

প্রয়োজনীয় দক্ষতা প্রদানের মাধ্যমে তরুণদের সম্ভাবনা উন্মোচন ও ভবিষ্যতর জন্য প্রস্তুত করে দেশকে সামনে এগিয়ে নিতে গ্রামীণফোন ও উন্নয়ন সংস্থা ইউএনডিপি ‘গেট ফিউচার রেডি: নিড ফর স্কিলস’ শীর্ষক মাস্টারক্লাস সিরিজের আয়োজন করতে যাচ্ছে।

বৃহস্পতিবার (২৬ আগস্ট) গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। সেশনগুলো আগামী ২৮ আগস্ট শুরু হয়ে চলবে ২৫ সেপ্টেম্বর পর্যন্ত।

সেশনগুলোতে মেন্টর হিসেবে অংশ নেবেন ইউএনডিপি বাংলাদেশের রেসিডেন্ট রিপ্রেজেন্টেটিভ সুদীপ্ত মুখার্জি, বিজিএমইয়ের সাবেক সভাপতি রুবানা হক, ইউনিলিভারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাভেদ আখতার, গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান প্রমুখ।

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান বলেন, বিগত বছরগুলোতে সবার সামগ্রিক প্রচেষ্টায় আমাদের উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জিত হয়েছে। দারিদ্র্যের হার কমেছে, মানবসম্পদের উন্নয়ন হয়েছে। তবে আমাদের সম্ভাবনাকে আরও এগিয়ে নিতে হবে।

গ্রামীণফোনের স্কিল্ড ডিজিটাল অ্যাকাডেমি জিপি এক্সপ্লোরারের অধীনে বর্তমানে কমিউনিকশন স্কিলস, ডিজিটাল মার্কেটিং ও এন্টারপ্রেনারশিপ কোর্সের সঙ্গে যুক্ত নির্বাচিত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা এতে অংশ নেবেন।

একই সঙ্গে গ্রামীণফোন ‘মাস্টারক্লাস’র সব সেশন গ্রামীণফোন, ইউএনডিপি ও প্রথম আলোর ফেসবুক প্ল্যাটফর্ম থেকে সরাসরি সম্প্রচার করা হবে।

এসএম/এআরএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]