এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হলেন সাকিব আল হাসান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪১ এএম, ১২ সেপ্টেম্বর ২০২১

সম্পদ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান এল আর গ্লোবালের সঙ্গে যুক্ত হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বিশ্বসেরা এই অলরাউন্ডার প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য হয়েছেন।

শনিবার (১১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে সাকিব আল হাসান সশরীরে উপস্থিত ছিলেন।

সাকিব আল হাসানের পাশাপাশি প্রতিষ্ঠানটির উপদেষ্টা পরিষদের সদস্য করা হয়েছে দক্ষিণ এশিয়ার দেশগুলো থেকে প্রথম গ্র্যান্ড মাস্টার খেতাবধারী দাবাড়ু নিয়াজ মোর্শেদ এবং ক্রীড়া সাংবাদিক রেজাউর রহমান সোহাগকে।

jagonews24

অনুষ্ঠানে শেয়ারবাজারের বিভিন্ন বিষয় তুলে ধরেন এলআর গ্লোবালের প্রধান নির্বাহী কর্মকর্তা রিয়াজ ইসলাম।

তিনি বলেন, খেলার সঙ্গে শেয়ারবাজারে বিনিয়োগের অনেক মিল আছে। কোচ থাকতে হয়, অধিনায়ক থাকতে হয়, খেলোয়াড় থাকতে হয়।

রিয়াজ ইসলাম বলেন, এটা আশা করা যায়, এই ইন্ডাস্ট্রি (শেয়ারবাজার) আরও বড় হবে। তবে সরাসরি বিদেশি বিনিয়োগ ছাড়া মার্কেটের প্রবৃদ্ধি কম হবে। আমরা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং আমেরিকার চেম্বারের সঙ্গে বিদেশি বিনিয়োগ আকর্ষণে চেষ্টা করছি।

বন্ড মার্কেট সম্পর্কে তিনি বলেন, আমাদের বন্ড মার্কেট এখনো সেই ভাবে শুরু হয়নি। এটা শুরু হচ্ছে। এখানে শিক্ষার অভাব ও কাঠামোগত সমস্যা আছে। সামনে বন্ড মার্কেট ভালো হবে বলে আশা করা যায়।

এমএএস/এমআরআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]