বার্ষিক কর্মসম্পাদনে প্রথম প্রবাসী কল্যাণ ব্যাংক

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

আর্থিকপ্রতিষ্ঠান বিভাগের আওতাধীন বিশেষায়িত ব্যাংকসমূহের মধ্যে ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তিতে (এপিএ) প্রবাসী কল্যাণ ব্যাংক প্রথম স্থান অর্জন করেছে।

গত ৯ সেপ্টেম্বরে অনুষ্ঠিত আর্থিকপ্রতিষ্ঠান বিভাগের অধীন দপ্তর/সংস্থার ২০২০-২১ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তির (এপিএ) বার্ষিক মূল্যায়নবিষয়ক সভায় এ ফল ঘোষণা করা হয়।

অর্থ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আর্থিকপ্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব ও এপিএ টিমপ্রধান এ বি এম রুহুল আজাদ।

প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদ ও কর্মকর্তা-কর্মচারীরা জানান, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপির দিকনির্দেশনা এবং মন্ত্রণালয়ের সচিব ব্যাংকের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের দক্ষ নেতৃত্বের কারণেই এ অর্জন সম্ভব হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রীর সহকারী একান্ত সচিব মোহাম্মদ রাশেদুজ্জামানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এমইউ/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]