সুতার উৎপাদন-সরবরাহ নিশ্চিতে বিটিএমএ-বিটিটিএলএমইএ’র অঙ্গীকার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৭ এএম, ১৭ সেপ্টেম্বর ২০২১

চাহিদা মাফিক সুতার উৎপাদন ও সরবরাহ নিশ্চিতে সুতা উৎপাদনকারী মিল মালিকদের সংগঠন বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসােসিয়েশন (বিটিএমএ) এবং বাংলাদেশ টেরি টাওয়েল অ্যান্ড লিনেন ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিটিটিএলএমইএ) মধ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর একটি হােটেলে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় হােমটেক্সটাইল, টেরি টাওয়েল পণ্য উৎপাদনে ব্যবহৃত বিদ্যমান দেশীয় সুতার মূল্য পর্যালােচনা করার জন্য আলোচনা হয়। এছাড়া হােমটেক্সটাইল এবং টেরি টাওয়েল খাতের রপ্তানি প্রবৃদ্ধি অব্যাহত রাখার লক্ষ্যে সুতার মূল্য স্থিতিশীল এবং চাহিদামাফিক সুতা উৎপাদন ও সরবরাহ করার জন্য উভ্য় সংগঠন একসঙ্গে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করে।

সভায় বিটিটিএলএমইএ’র সভাপতি এম শাহাদাত হােসেন সােহেল, সিনিয়র সহ-সভাপতি আইয়ুব খান, সাবেক সভাপতি হােসেন মেহমুদসহ পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ এবং বিটিএমএ’র সভাপতি মােহাম্মদ আলী খােকন, সহ-সভাপতি ফজলুল হক, পরিচালনা পর্যদের সদস্য মােশারফ হােসেন, রাজিব হায়দারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএআর/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]