পঞ্চগড়ে ‘সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন’ উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

চাষের মৌসুমে কৃষক যেন নির্বিঘ্নে ট্রাক্টর ব্যবহার করতে পারে সেজন্য প্রতিষ্ঠার শুরু থেকেই প্রতিবছর সেপ্টেম্বর ও অক্টোবরে দুই মাসব্যাপী সার্ভিস ক্যাম্পেইন ‘সোনালীকা ডে’ আয়োজন করে থাকে এসিআই মটরস্।

এরই ধারাবাহিকতায় দেশব্যাপী কার্যক্রমের অংশ হিসেবে পঞ্চগড় জেলার দেবীগঞ্জে ‘সোনালীকা ডে’র আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। রোববার (১৯ সেপ্টেম্বর) এসিআই সেন্টার থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে এর উদ্বোধন করেন এসিআই মটরস্ এর নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

ক্রিয়েটিভ কমিউনিকেশন লিমিটেডের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, এবছর দেশের ১১৭টি স্থানে দুই মাসব্যাপী ‘সোনালীকা ডে’ পালন করা হচ্ছে। প্রতিটি প্রোগ্রামের অংশ হিসেবে থাকছে গ্রাহকদের জন্য সার্ভিস প্রদান, সোনালীকা ট্রাক্টরসহ এসিআই মটরস্ এর অন্যান্য কৃষিযন্ত্রপাতি প্রদর্শন, অন দ্যা স্পট বুকিং, ডিসকাউন্ট মূল্যে স্পেয়ার পার্টস কেনার সুযোগ, ফ্রি হেলথ চেকআপ ও গেমস শো। এছাড়াও যেকোনো ব্র্যান্ডের ট্রাক্টর একচেঞ্জে আকর্ষণীয় ডিসকাউন্টের সুযোগ থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেডের শীর্ষ কর্মকর্তা, এসিআইয়ের কর্মকর্তা ও শুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

কৃষি যান্ত্রিকীকরণ ও উদ্যোক্তা তৈরির লক্ষ্য নিয়ে ২০০৭ সাল থেকে ইন্টারন্যাশনাল ট্রাক্টর লিমিটেডের তৈরি ‘সোনালীকা’ ব্র্যান্ডের ট্রাক্টর বিপণনের মাধ্যমে যাত্রা শুরু করে এসিআই লিমিটেডের অঙ্গপ্রতিষ্ঠান এসিআই মটরস্ লিমিটেড। সহজ কিস্তি সুবিধা, দেশজুড়ে সার্ভিস সেন্টার ও সুদক্ষ টেকনিশিয়ান, জেনুইন স্পেয়ার পার্টস নেটওয়ার্ক এবং ৬ ঘন্টায় অন দ্যা স্পট সার্ভিসের মাধ্যমে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের সর্বাধিক বিক্রিত ট্রাক্টরগুলোর মধ্যে অন্যতম একটি হিসেবে দাঁড়িয়েছে।

ইউএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]