উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে ঋণ দেবে লংকাবাংলা ফাইন্যান্স

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩০ এএম, ২১ সেপ্টেম্বর ২০২১

সরকারঘোষিত দ্বিতীয় দফায় প্রণোদনা প্যাকেজের আওতায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ঋণ বিতরণের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

চুক্তি অনুযায়ী, প্রণোদনা প্যাকেজের আওতায় লংকাবাংলা ফাইন্যান্স থেকে এসএমই ফাউন্ডেশনের উদ্যোক্তাদের ৪ শতাংশ সুদে সর্বোচ্চ ৫০ লাখ টাকা ঋণ দেওয়া হবে।

লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) খাজা শাহরিয়ার এবং এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ড. মো. মফিজুর রহমান সোমবার (২০ সেপ্টেম্বর) এ চুক্তিতে সই করেন।

এসএমই ফাউন্ডেশনের চেয়ারপারসন অধ্যাপক ড. মো. মাসুদুর রহমানের সভাপতিত্বে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান, বিশেষ অতিথি ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং শিল্পসচিব জাকিয়া সুলতানা।

এছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তাদের মধ্যে লংকাবাংলা ফাইন্যান্সের এসএমই বিভাগের প্রধান মো. কামরুজ্জামান খান এবং নারী উদ্যোক্তা ডেভেলপমেন্ট ইউনিটের প্রধান হানিয়াম মারিয়া চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

এমকেআর/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]