ব্যবসা সম্প্রসারণে ভিএফ করপোরেশন-বিজিএমইএ সভা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৬ এএম, ২৪ সেপ্টেম্বর ২০২১

বাংলাদেশে ভিএফ করপোরেশনের ব্যবসা সম্প্রসারণ এবং ভবিষ্যতে এ বিখ্যাত ফ্যাশন ব্যান্ডের সঙ্গে বিজিএমইএ’র সম্পর্ক কীভাবে আরও উন্নত করা যেতে পারে তা নিয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে স্থানীয় সময় বুধবার (২২ সেপ্টেম্বর) ভিএফ করপোরেশনের ভাইস প্রেসিডেন্ট (গ্লোবাল সাসটেইনেবিলিটি অ্যান্ড রেসপনসিবিলিটি) শন ক্যাডি এবং ভাইস প্রেসিডেন্ট (গ্লোবাল রেসপনসিবল সোর্সিং) পিটার হিগিনসের সঙ্গে সাক্ষাৎ করেন বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রপ্তানিকারক সমিতির (বিজিএমইএ) সভাপতি ফারুক হাসান।

এসময় বিজিএমইএ’র সাবেক সভাপতি মো. শফিউল ইসলাম (মহিউদ্দিন), বর্তমান বোর্ডের সহ-সভাপতি মিরান আলী ও পরিচালক আব্দুল্লাহ হিল রাকিব উপস্থিত ছিলেন।

সভায় বিজিএমইএ সভাপতি বাংলাদেশি সরবরাহকারীদের সঙ্গে অংশীদারত্ব জোরদার করতে ভিএফ করপোরেশনের প্রতি আহ্বান জানান। তিনি ভিএফ করপোরেশনকে বাংলাদেশের পোশাকশিল্পের সক্ষমতা বাড়াতে, বিশেষ করে বাজারে উচ্চ চাহিদা রয়েছে এমন পোশাক ও পাদুকা তৈরিতে শিল্পের সক্ষমতা বাড়াতে বাংলাদেশি সরবরাহকারীদের সঙ্গে অংশীদারত্ব আরও জোরদার করার অনুরোধ জানান।

ইএআর/ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]