নতুন ঠিকানায় পদ্মা ব্যাংকের টাঙ্গাইল শাখার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৪ পিএম, ০৪ অক্টোবর ২০২১

সম্প্রতি টাঙ্গাইল পৌরসভার মসজিদ রোডের এস আর প্লাজায় নিজেদের শাখা স্থানান্তর করেছে পদ্মা ব্যাংক।

সোমবার (৪ অক্টোবর) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদ্মা ব্যাংকের এই স্থানান্তরিত শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌরসভার মেয়র সিরাজুল হক আলমগীর।

পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, ক্লাস্টার হেড সেলিমা বেগম, টাঙ্গাইল শাখার ম্যানেজার সৈয়দ নাজমুল বারীসহ ব্যাংকের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে মো. এহসান খসরু বলেন, পরিচালনা পর্ষদের সঠিক নির্দেশনা ও সবার শ্রমের ফলেই এগিয়ে চলেছে ব্যাংকটি। চলমান কোভিড মহামারিতে ব্যাংকের যেসব কর্মকর্তা-কর্মচারী প্রতিনিয়ত আক্রান্ত হওয়ার ঝুঁকি নিয়েও সেবা সচল রেখেছেন তাদের ধন্যবাদ জানাই। এ সময় তিনি নতুন ‘মার্কেটিং অ্যাডভাইজার’ কনসেপ্টের মাধ্যমে আমানত সংগ্রহের বিশেষ কর্মসূচী ঘোষণা করেন।

চতুর্থ প্রজন্মের বেসরকারি ব্যাংকটি দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিচ্ছে।

ইএআর/এমএইচআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]