ইসলামী ব্যাংকের তিন জোনে ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১০:৫২ পিএম, ০৬ অক্টোবর ২০২১

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের যশোর, খুলনা ও ময়মনসিংহ জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৫ অক্টোবর ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

এতে আরও বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, জে. কিউ. এম. হাবিবুল্লাহ, তাহের আহমেদ চৌধুরী ও মো. মোস্তাফিজুর রহমান সিদ্দিকী।

এছাড়া চিফ রিস্ক অফিসার মোহাম্মদ আলী, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. সিদ্দিকুর রহমান, মো. মতিয়ার রহমান, মো. আলতাফ হুসাইন, মো. জামাল উদ্দিন মজুমদার, আবুল ফয়েজ মুহাম্মাদ কামালুদ্দীন, মুহাম্মদ শাব্বির, আবু নাছের মুহাম্মদ নাজমুল বারী, সেলিম আনোয়ার, মুহাম্মদ সাঈদ উল্যাহ, মো. মাকসুদুর রহমান ও জি. এম. মোহা. গিয়াস উদ্দিন কাদের এবং এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আবদুুস সালাম, বসির আহাম্মদ ও মিফতাহ উদ্দীন বক্তব্য দেন।

সম্মেলনে ব্যাংকের যশোর, খুলনা ও ময়মনসিংহ জোনের শাখাপ্রধানরা অংশগ্রহণ করেন।

এমএইচআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]