রিহ্যাব সভাপতি কাজল, সহ-সভাপতি ইন্তেখাবুল-কামাল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১২ অক্টোবর ২০২১

রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) পরিচালনা পর্ষদের নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নির্ধারিত পদের অধিক সংখ্যক বৈধ প্রার্থী না থাকায় মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। ২০২১-২০২৩ মেয়াদি কমিটির সভাপতি পদে দায়িত্ব পালন করবেন শামসুল আলামিন রিয়েল এস্টেটের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আলমগীর শামসুল আলামিন (কাজল)।

সংগঠনটির সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন হামিদ রিয়েল এস্টেট অ্যান্ড কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাবুল হামিদ। নতুন কমিটির প্রথম সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন স্কাইরোজ বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক কামাল মাহমুদ।

এছাড়া ভাইস প্রেসিডেন্ট-২ হিসেবে নজরুল ইসলাম (দুলাল), ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) প্রকৌশলী মুহাম্মদ সোহেল রানা এবং চট্টগ্রাম থেকে ভাইস প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন মো. আবদুল কৈয়ুম চৌধুরী।

ঢাকা থেকে কেন্দ্রীয়ভাবে নির্বাচিত ২৬ জন পরিচালক ও চট্টগ্রাম রিজিয়ন থেকে নির্বাচিত তিনজন পরিচালকসহ মোট ২৯ জন পরিচালকের মধ্য থেকে অফিস বেয়ারার পদে সাতজনকে চূড়ান্তভাবে বিজয়ী ঘোষণা করা হয়।

গত ২১ আগস্ট রিহ্যাব নির্বাচন ২০২১-২০২৩ এর তফসিল ঘোষণা করা হয়। এরপর বিভিন্ন পর্যায় অতিক্রম করে আজ মঙ্গলবার (১২ অক্টোবর) চূড়ান্ত ফলাফল ঘোষণা করে নির্বাচন বোর্ড।

২০২১-২০২৩ মেয়াদে অফিস বেয়ারার এবং পরিচালক পদে নির্বাচিতরা হলেন- নাইমুল হাসান, রমজানুল হক নিহাদ, মহির আলী খান রাতুল, প্রকৌশলী মো. আল আমিন, শহীদ রেজা, প্রকৌশলী এম রুহুল আমিন, সৈয়দ জোনায়েদ আনোয়ার, মাসুদ মনোয়ার, প্রকৌশলী আবুল খায়ের সেলিম, প্রকৌশলী মাসুদা সিদ্দিকা রোজি, প্রকৌশলী দিদারুল হক চৌধুরী, প্রকৌশলী রতন কুমার দত্ত, ডা. এ এফ এম কামাল উদ্দিন, মো. কামরুল ইসলাম, হামিদ আহমেদ চৌধুরী তুহিন, সেলিম রাজা পিন্টু, এস এম এমদাদ হোসেন, সুলতান মাহমুদ, মাহবুব হোসেন জালাল, রাগিব আহসান ও প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলম।

এদিকে সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করতে সহযোগিতা করায় ভোটার ও সব রিহ্যাব সদস্যসহ নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন রিহ্যাব নির্বাচন বোর্ড ২০২১-২০২৩ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এনায়েতুর রহমান। একই সঙ্গে নির্বাচন বোর্ডের পক্ষ থেকে নির্বাচিত অফিস বেয়ারারসহ সব পরিচালককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন তিনি।

ইএআর/কেএসআর/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]