পানির অপচয়রোধে আরএফএলের সচেতনতামূলক ক্যাম্পেইন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২১ অক্টোবর ২০২১

পানির অপচয়রোধে সাধারণ মানুষের মধ্যে সচেতনতার সৃষ্টির জন্য মাসব্যাপী ক্যাম্পেইন শুরু করেছে আরএফএল বাথরুম ফিটিংস। সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএল গ্রুপের প্রধান কার্যালয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল।

এ ক্যাম্পেইনের আওতায় সাধারণ মানুষকে সচেতন করতে বিভিন্ন মাধ্যমে সচেতনতামূলক বার্তাপ্রচার ও বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মশালার আয়োজন করা হচ্ছে। তাছাড়া পানির অপচয়রোধে আইডিয়া শেয়ার করে যে কেউ জিতে নিতে পারেন আকর্ষণীয় পুরস্কার। এ ক্যাম্পেইনের বিস্তারিত জানা যাবে আরএফএল বাথরুম ফিটিংসের ফেসবুক পেজে

অনুষ্ঠানে আরএন পাল বলেন, আমাদের অসচেতনতার কারণে উত্তোলিত পানির বেশিরভাগ অপচয় হয়। একটু সচেতন হলে এই মূল্যবান পানির অপচয় রোধ করা সম্ভব। আমরা শুধু ব্যবসায়িক প্রতিষ্ঠান নই, আমরা করপোরেট হাউজ। আমরা দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করি। সেই কাজে সকলের সহযোগিতা চাই।

jagonews24

তিনি আরও বলেন, আরএফএল বাথরুম ফিটিংসে সায়েন্টিফিক ভাল্ব ও ১০০ ভাগ ব্রাসের তৈরি কার্টিজ ব্যবহার করা হয়, যা সম্পূর্ণ পানি লিকেজমুক্তের নিশ্চয়তা দেয়। এছাড়া আমরা খুব শিগগির সেন্সরভিত্তিক ও লিভার টাইপ বাথরুম ফিটিংস বাজারজাত শুরু করবো, যা পানির অপচয় রোধে গুরুত্বপূর্ণ অবদান রাখবে।

আরএফএল বাথরুম ফিটিংসের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মো. শরিফুল ইসলাম বলেন, আমাদের দৈনন্দিন অপচয়ের কারণে বিশুদ্ধ পানি ক্রমশ কমে যাচ্ছে, যা আমাদের জীবনের ও পরবর্তী প্রজন্মের জন্য বড় হুমকি। এই হুমকি মোকাবিলায় সবার মধ্যে অভ্যাসগত পরিবর্তনের মাধ্যমে পানির অপচয়রোধের জন্য আমরা শুরু করেছি ‘খামখেয়ালিপানি’ শীর্ষক ক্যাম্পেইন।

অনুষ্ঠানে আরএফএল বাথরুম ফিটিংসের বিজনেস ইনচার্জ আব্দুল কুদ্দুস মিয়া ও প্রাণ-আরএফএল গ্রুপের ডিজিটাল মিডিয়ার কর্মকর্তা এরশাদুল হোসেনসহ কোম্পানির উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]