মিডল্যান্ড ব্যাংকের ত্রিপক্ষীয় চুক্তি

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪০ পিএম, ২১ অক্টোবর ২০২১

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড, পাবলিক প্রাইভেট পার্টনারশিপ (পিপিপি) কর্তৃপক্ষ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের মধ্যে একটি চুক্তি সই হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) ব্যাংকের সিনিয়র অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট মো. রাশেদুল আনোয়ার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে চুক্তি সই অনুষ্ঠিত হয়েছে। এসময় মিডল্যান্ড ব্যাংকের পক্ষে চুক্তিতে সই করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো. জাহিদ হোসেন এবং পিপিপি কর্তৃপক্ষের পক্ষে সই করেন সুলতানা আফরোজ। এসময় প্রধানমন্ত্রীর মুখ্যসচিব ড. আহমদ কায়কাউস প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এ চুক্তির আওতায় মিডল্যান্ড ব্যাংক অর্থায়ন অংশিদার হিসাবে সরকারি অনুরোধ করা পিপিপি প্রকল্পগুলোর বিডিং প্রক্রিয়ায় সক্রিয়ভাবে অংশ নেওয়ার সুযোগ পাবে এবং দেশের কার্যকর পিপিপি প্রকল্পের জন্য অর্থায়নকারী আর্থিক প্রতিষ্ঠন হিসেবে অংশ নেবে।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]