‘বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার’ জিতল স্বপ্ন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৫৩ এএম, ২৪ অক্টোবর ২০২১

সম্মানজনক ‘বেস্ট রিটেইল অর্গানাইজেশন অব দ্য ইয়ার’ পুরস্কার জিতেছে বাংলাদেশের জনপ্রিয় চেইন সুপারশপ ‌‘স্বপ্ন’। এ পুরস্কার ছাড়াও ‌‌‘মোস্ট সাসটাইনেবল রিটেইল ইনিশিয়েটিভ’ , ‘বেস্ট একুইজিশন স্ট্যাটেজি’ ক্যাটাগরিতেও পুরস্কার জিতেছে ‌'স্বপ্ন'। এবারই প্রথম বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের আয়োজনে ‘বাংলাদেশ রিটেইল অ্যাওয়ার্ডস-২০২১’ শীর্ষক অনুষ্ঠান ভার্চুয়ালি অনুষ্ঠিত হল।

সবকিছু পর্যালোচনা করে শনিবার (২৩ অক্টোবর) রাতে এ পুরস্কার ঘোষণা করে জুরিবোর্ড।

অনুষ্ঠানে অ্যাসোসিয়েট পার্টনার ছিল ডেইলি স্টার। অনুষ্ঠানে অনান্য পার্টনার হিসেবে আরও ছিল ওয়ার্ল্ড রিটেইল ফোরাম, রিটেইল স্টোর টুরস (স্ট্যাটেজিক পার্টনার ), এমএসবি (নলেজ পার্টনার), আমরা (টেকনোলজি), ব্যাক পেইজ পিআর।

এর আগে বিশ্বের ১৭টি দেশের সঙ্গে প্রতিযোগিতা করে বাংলাদেশের জনপ্রিয় সুপারশপ ‘স্বপ্ন’ জিতে ‘(এএমএফ) ৬ষ্ঠ এশিয়া মার্কেটিং এক্সিলেন্স অ্যাওয়ার্ড’। যা এশিয়ার ‘মার্কেটিং কোম্পানি অব দ্য ইয়ার ২০২০’ নামে স্বীকৃত।

‘স্বপ্ন’ তাদের যাত্রা শুরু করে ২০০৮ সালে। বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম আয়োজিত বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৬, ২০১৭, ২০১৮, ২০১৯ এবং ২০২০ সালে ‘সুপারস্টোর’ বিভাগে পর পর ৫ বার বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছে। এ ছাড়া ২০১৯ এবং ২০২০ সালে পরপর দুই বছর সব ক্যাটাগরির মধ্যে দেশের প্রথম ১০টি ব্র্যান্ডের মধ্যে স্থান করে নিয়েছে ‘স্বপ্ন’। সুপার ব্র্যান্ড বাংলাদেশের অধীনে ২০১৮ এবং ২০২০-২১ সালে ‘সুপার ব্র্যান্ড’ হিসেবে পুরস্কার জিতেছে ‘স্বপ্ন’।

এমএএইচ/

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]