বিএসইসির বার্ষিক কর্মসম্পাদন চুক্তি

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৬ অক্টোবর ২০২১

শেয়ারবাজারের সমৃদ্ধি নিশ্চিত করতে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) চেয়ারম্যান ও নির্বাহী পরিচালকদের মধ্যে প্রাতিষ্ঠানিক পর্যায়ে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২২০২১-২২ সই হয়েছে।

মঙ্গলবার (২৬ অক্টোবর) কমিশনের মাল্টি পারপাস হলে এ চুক্তি সই অনুষ্ঠিত হয়। এতে বিএসইসি চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবাইয়াত-উল ইসলামের সঙ্গে কমিশনের সব বিভাগের নির্বাহী পরিচালকরা স্ব স্ব বিভাগের পক্ষে চুক্তিতে সই করেন।

শেয়ারবাজারের উন্নয়ন ও দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় সুনির্দিষ্ট ভূমিকা নিশ্চিত করতে প্রয়োজনীয় কার্যসম্পাদন করাই এ চুক্তির মূললক্ষ্য। এ চুক্তি সইয়ের মাধ্যমে কমিশনের বিভিন্ন বিভাগে দায়িত্ব পালন করা কর্মকর্তা ও কর্মমচারীরা তাদের দক্ষতা ও মেধা কাজে লাগিয়ে সততা ও নিষ্ঠার সঙ্গে শেয়ারবাজারের সমৃদ্ধি নিশ্চিত করার লক্ষ্য অর্জনে অঙ্গীকারবদ্ধ হলেন।

অনুষ্ঠানে বিএসইসি চেয়ারম্যান বলেন, দেশের অর্থনীতির একটি গুরুত্বপূর্ণ অংশ শেয়ারবাজার। এ বাজার দিয়ে দেশের অর্থনীতিকে এগিয়ে নিতে বড় ভূমিকা রাখা সম্ভব। এ জন্য কমিশনের সব কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। একই সঙ্গে দেশের স্বার্থে নিজেদের সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করতে হবে।

এমএএস/এমএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]