বাজারে এলো কোকা-কোলার জিরাে সুগার কোক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৮ অক্টোবর ২০২১

দেশের বাজারে পাওয়া যাচ্ছে কোকা-কোলার ২৫০ মিলি, ৫০০ মিলি এবং ২৫০ মিলির জিরাে সুগার কোক। দারুণ স্বাদের এ কোকে কোনাে সুগার বা ক্যালরি নেই। দেশের সব প্রধান সুপারমার্কেট থেকে জিরাে সুগার কোকের অরিজিনাল স্বাদ নিতে পারবেন ভোক্তারা।

বুধবার (২৮ অক্টোবর) দুপুরে রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে জিরো সুগার কোকের বাজারজাত করার ঘোষণা দেয় কোকা-কোলা।

সংবাদ সম্মেলনে বক্তারা জানান, ২০০৫ সালে বিশ্ববাজারে জিরাে সুগার কোক প্রথম আনে কোকা-কোলা। এরপর ২০১৭ সালে কোকের চিরচেনা স্বাদ ফিরিয়ে আনার জন্য এ রেসিপি নতুনভাবে তৈরি করা হয়। সব উপাদান বজায় রেখে তৈরি কোকে ভোক্তারা খুঁজে পাবেন সেই চিরচেনা স্বাদ। এখন নিশ্চিন্তে প্রিয় পানীয় উপভােগ করতে পারবেন কোকা-কোলা প্রেমিরা।

জিরাে সুগার কোক সম্পর্কে কোকা-কোলার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক তা জি তুং বলেন, কোকা-কোলা ব্যবসা পরিচালনার মূল লক্ষ্যগুলাের মধ্যে অন্যতম হচ্ছে ভােক্তাদের স্বাদ ও জীবনধারার সঙ্গে মিল রেখে নতুন এবং উন্নত কোমল পানীয় প্রস্তুত করা। আমরা নিজেদের ক্রমাগত চ্যালেঞ্জ করে যাচ্ছি এবং নতুনত্ব আনতে কাজ করছি। ভােক্তাদের ক্রমাগত পরিবর্তিত পছন্দের সঙ্গে তাল মিলাচ্ছি। নতুন এ কোকা-কোলা ভােক্তাদের মধ্যে ইতিবাচক প্রভাব রাখবে বলে আমরা আশাবাদী।

ইন্টারন্যাশনাল বেভারেজে প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মণ্ডল বলেন, 'বিশ্বজুড়ে সফল কোকা-কোলার জিরাে সুগার কোক বাংলাদেশেও সফল হবে বলে আমরা আশাবাদী। আমাদের নতুন ও উন্নত এ কোকের মধ্যে ভােক্তারা সেই চিরচেনা স্বাদ আবার উপভােগ করতে পারবেন। আমাদের দৃঢ় বিশ্বাস যে, এটি বাংলাদেশেও অনেক জনপ্রিয় হবে।

তিনি বলেন, অনেক পরীক্ষা-নিরীক্ষা ও বাজার পর্যালােচনার পর নতুন রূপে, নতুন স্বাদে এ জিরাে সুগার কোক বাজারে নিয়ে এসেছি। যারা কোনো সুগার ও ক্যালরি ছাড়াই পানীয় উপভােগ করতে চান, তাদের জন্য এটি একটি দারুণ পানীয়।

এ বিষয়ে আবদুল মােনেম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) লুৎফুল চৌধুরী বলেন, ‘কোকা-কোলার জিরাে সুগার কোক আমাদের ব্র্যান্ডের তালিকায় একটি অনন্য সংযােজন। এ নতুন রেসিপি ভােক্তাদের সেই চিরচেনা কোকের স্বাদ মনে করিয়ে দেবে। আমি নিঃসন্দেহে বলতে পারি যে, প্রথম চুমুকেই ভােক্তারা এ কোক পছন্দ করবেন।’

এমএমএ/এমএএইচ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]