ড্যাপ নিয়ে প্রকল্প পরিচালকের সঙ্গে রিহ্যাবের বৈঠক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১০ পিএম, ২৫ নভেম্বর ২০২১

বিশদ অঞ্চল পরিকল্পনা বা ড্যাপের (২০১৬-২০৩৫) বিষয়ে প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলামের সঙ্গে বৈঠক করেছেন আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের নেতারা।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) কার্যালয়ে রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিনের (কাজল) নেতৃত্বে সংগঠনের অন্য নেতারা বৈঠকে অংশ নেন।

বৈঠকে রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট-৩ লায়ন শরীফ আলী খান, ভাইস প্রেসিডেন্ট (ফিন্যান্স) ইঞ্জিনিয়ার মোহাম্মদ সোহেল রানা, পরিচালক প্রকৌশলী মো. আল-আমিন, মাসুদ মনোয়ার, প্রকৌশলী রতন কুমার দত্ত, মো. কামরুল ইসলাম এবং প্রকৌশলী এন এম নূর কুতুবুল আলমসহ অন্য নেতারা অংশ নেন।

আলোচনায় রিহ্যাব প্রেসিডেন্ট আলমগীর শামসুল আলামিন বলেন, রাজধানী ঢাকার ভবিষ্যৎ বাস্তবতাকে বিবেচনায় নিয়ে ড্যাপ তৈরি করতে হবে। এজন্য রিহ্যাবের যৌক্তিক দাবি-দাওয়া ও বিষয়গুলো পর্যালোচনা করে আরও নির্ভুল ও জনবান্ধব ড্যাপ প্রণয়ন করার আহ্বান জানান তিনি।

এদিকে, এই খাত সংশ্লিষ্ট স্টেকহোল্ডার ও বিভিন্ন পেশাজীবীদের মতামত, যৌক্তিক দাবি-দাওয়া পর্যালোচনা করে ড্যাপ চূড়ান্ত করা হবে বলে আশ্বাস দেন ড্যাপের প্রকল্প পরিচালক মো. আশরাফুল ইসলাম।

ইএআর/এমআরআর/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]