বিজয়ের মাসে ‘মিঠাই’য়ে থাকছে লোভনীয় ছাড়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২০ পিএম, ০১ ডিসেম্বর ২০২১
ফাইল ছবি

বিজয়ের মাসে ‘মিঠাই’র খাবারে বিশাল ছাড় ও লোভনীয় অফার থাকছে। মিষ্টি, লাঞ্চ, অনুষ্ঠানের কেকসহ ফাস্টফুড খাবারের ওপর ফ্রি অফারসহ ছাড় পাওয়া যাবে। অনলাইন ও সরাসরি ক্রেতাদের এ সুবিধা দেওয়া হবে বলে জানিয়েছে মিঠাই কর্তৃপক্ষ।

মিঠাই কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে, ডিসেম্বর মাসে বিজয় দিবসকে কেন্দ্র করে মাসব্যাপী বড় ধরনের ছাড় ও তৈরি খাবারের সঙ্গে ফ্রি অফার দেওয়া হবে। ক্রেতারা সরাসরি বা অনলাইনের মাধ্যমে মিঠাইয়ের খাবার কিনলে এ সুবিধা পাবেন।

সরাসরি ক্রেতাদের জন্য অফার
১ থেকে ১০ ডিসেম্বরের মধ্যে রাজধানীর ১০টি মিঠাইয়ের আউটলেটে মিঠাই লাঞ্চ আইটেম (কাচ্চি, মোরগ পোলাও, চাইনিজ ফুড, ডিম খিচুড়ি) কিনলে তার সঙ্গে একটি মালাই কুলফি ফ্রি দেওয়া হবে। ১০ থেকে ২০ ডিসেম্বরের মধ্যে দেশের যেকোনো মিঠাই আউটলেট থেকে ঐতিহ্যবাহী মিঠাইয়ের এক কেজি মিষ্টির সঙ্গে ১০০ গ্রাম কুকিজ ফ্রি, ২১ থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে সব ধরনের অনুষ্ঠানের কেকের অগ্রিম অর্ডারে ১২ শতাংশ ছাড় থাকছে।

jagonews24

অনলাইন অফার
দেশের যেকোনো স্থানে ১ থেকে ৮ ডিসেম্বর পর্যন্ত মিঠাইয়ের সব খাবারে ১৫ শতাংশ ছাড়, ৯ থেকে ১৬ ডিসেম্বরের মধ্যে বিজয় অফার হিসেবে অনলাইনে বেনারশি মিষ্টির বক্স কিনলে ৩০ শতাংশ ছাড়, ১৭ থেকে ২৪ ডিসেম্বর পর্যন্ত লাঞ্চ আইটেমে দুই বক্সে (কাচ্চি, মোরগ পোলাও, চাইনিজ ফুড, ডিম খিচুড়ি) একটি বক্স ফ্রি ও ২৫ থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্রিসমাস ও বছরের শেষ বেলার অফার হিসেবে সব কেক ও পেস্ট্রি খাবারে অগ্রিম অর্ডারে ১৫ শতাংশ ছাড়া দেওয়া হবে। অনলাইনে সব অর্ডারে ডিসেম্বর মাসে ফ্রি ডেলিভারি সুবিধাও পাওয়া যাবে।

এ বিষয়ে মিঠাই ব্র্যান্ড ম্যানেজার সাইদুল কবির জাগো নিউজকে বলেন, ডিসেম্বর বিজয়ের মাসকে কেন্দ্র করে মিঠাইয়ে বড় ধরনের ছাড়ের অফার শুরু হচ্ছে। অনলাইন ও সরাসরি ক্রেতারা এ সুবিধা ভোগ করতে পারবেন।

তিনি বলেন, মিঠাইয়ে শুধু দেশের ঐতিহ্যবাহী মিষ্টি নয়, অনুষ্ঠানের কেক, লাঞ্চ, বেকারিসহ বিভিন্ন ধরনের খাবার পাওয়া যায়। সহনীয় মূল্যে তা বিক্রি করা হয়ে থাকে। বিভিন্ন সময়ে বড় ধরনের অফার দেওয়া হচ্ছে। সারাদেশে মিঠাইয়ের ১৩৪টি আউটলেট রয়েছে। তার মধ্যে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, কুমিল্লা ও ফেনিতে অধিকসংখ্যক আউটলেট তৈরি করা হয়েছে।

অনলাইন অফার পেতে হটলাইন ০৯৬১৩১১৩৩৫৫ নম্বরে ফোন করে মিঠাইয়ের সব খাবার অর্ডার করা যাবে। এছাড়া ফেসবুক পেজ এবং ইনস্টাগ্রামে গিয়ে খাবারের তালিকা দেখা ও অর্ডার করা যাবে বলেও জানানো হয়েছে।

এমএইচএম/এমআরআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]