আতশবাজিতে শুরু এফবিসিসিআই’র বিজয় মহোৎসব

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:০৬ পিএম, ০১ ডিসেম্বর ২০২১

আকাশে আলোর ঝলকানি। সেখানে লাল-সবুজের ছটা। থেমে থেমে ভেসে আসছে আওয়াজ। মনোমুগ্ধকর এমন দৃশ্যে নজর কাড়ে সবার।

মঙ্গলবার (১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর হাতিরঝিলের অ্যাম্ফি থিয়েটারে চোখে পড়ে এমন দৃশ্য। আতশবাজি ফুটিয়ে বিজয়ের ৫০ বছরপূর্তি উদযাপনের আয়োজন করে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই।

১৬ দিনব্যাপী এ মহোৎসবের প্রথম দিন ছিল আজ। এদিনের আয়োজনে ছিল স্বাধীন বাংলা বেতারকেন্দ্রের শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান।

jagonews24

আগামীকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দ্বিতীয় দিনে শিশু-কিশোরদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান। ৩ ডিসেম্বর নারীদের অংশগ্রহণে বিশেষ অনুষ্ঠান, ৪ ডিসেম্বর নজরুল উৎসব, ৫ ডিসেম্বর রবীন্দ্র উৎসব, ৬ ডিসেম্বর নৃত্য উৎসব, ৭ ডিসেম্বর অঞ্চলভিত্তিক অনুষ্ঠান (ঢাকা ও ময়মনসিংহ)।

৮ ডিসেম্বর অঞ্চলভিত্তিক অনুষ্ঠান (চট্টগ্রাম ও রংপুর), ৯ ডিসেম্বর রাজশাহী ও বরিশাল বিভাগ, ১০ ডিসেম্বর খুলনা ও সিলেট বিভাগ।

jagonews24

১১ ডিসেম্বর সশস্ত্র ও পুলিশ বাহিনীর সদস্যদের অংশগ্রহণে অনুষ্ঠান, ১২ ডিসেম্বর লোকসংগীত, ১৩ ডিসেম্বর চলচ্চিত্র তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠান, ১৪ ডিসেম্বর মঞ্চনাটক, ১৫ ডিসেম্বর কনসার্ট ও ১৬ ডিসেম্বর রাষ্ট্রীয় অনুষ্ঠান সরাসরি সম্প্রচার ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এমইউ/এএএইচ/এআরএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]