অথবা ডটকমে চলছে অনলাইন বাণিজ্যমেলা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ১৫ জানুয়ারি ২০২২

নতুন বছরে আবারও শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলা। এরই সঙ্গে তাল মিলিয়ে জনপ্রিয় ই-কমার্স সাইট অথবা ডটকম আয়োজন করেছে ‘অথবা ডটকম ই-বাণিজ্যমেলা’।

মাসব্যাপী এই ই-বাণিজ্যমেলাকে কেন্দ্র করে অথবা ডটকম গ্রাহকদের জন্য দিচ্ছে সর্বোচ্চ ৭০ শতাংশ পর্যন্ত ছাড়, ফ্রি ডেলিভারি এবং ৩৬ মাস পর্যন্ত কিস্তি সুবিধায় কেনাকাটার সুযোগ। পাশাপাশি অথবা ডটকমের ওয়েবসাইট সাজানো হয়েছে বাণিজ্যমেলার মতো করেই।

গ্রাহকরা অথবা ডটকম-এর সাইটে ভিজিট করলেই দেখতে পারবেন জনপ্রিয় এই ই-কমার্স ব্র্যান্ড অনুযায়ী প্রিমিয়ার প্যাভিলিয়ন, মিনি প্যাভিলিয়ন ও ক্ল্যাসিক স্টল এই তিন রকম ক্যাটাগরিতে পণ্যগুলো সাজিয়েছে যেন ক্রেতারা বাণিজ্যমেলার মতোই ব্র্যান্ডভিত্তিক পণ্য কেনাকাটা করতে পারেন।

jagonews24

সম্প্রতি অথবা ডটকম-এর হেড অব বিজনেস নূর মুহাম্মদ রাসেল এক অনুষ্ঠানের মাধ্যমে এ বাণিজ্যমেলার উদ্বোধন করেন। এসময় বঙ্গ বেকার্স লিমিটেডের জেনারেল ম্যানেজার (মার্কেটিং) মো. মনিরুল ইসলাম, ভিশনের হেড অব মার্কেটিং রাকিব আহমেদ, আরএমআইএল’র সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল হাসান, প্রাণ কনফেকশনারির এজিএম (মার্কেটিং) শাখাওয়াত আহামেদ সাকিসহ স্বনামধন্য বিভিন্ন ব্র্যান্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ই-বাণিজ্যমেলায় কেনাকাটার জন্য ভিজিট করুন- www.othoba.com/e-trade-fair

এছাড়া অফার সংক্রান্ত প্রয়োজনীয় তথ্য জানতে ভিজিট করুন অথবা ডটকম-এর ফেসবুক পেজে। এছাড়া যেকোনো জিজ্ঞাসায় কল করুন ০৯৬১৩-৮০০৮০০ নম্বরে।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]