স্বপ্ন’র গুলশান-১ শাখার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৯ এএম, ২১ জানুয়ারি ২০২২
২০১৫ সালের ২০ জানুয়ারি যাত্রা শুরু করে এই শাখা

৭ বছরে পা রাখলো দেশের নাম্বার ওয়ান সুপারশপ ‘স্বপ্ন’র গুলশান-১ শাখা। গ্রাহকদের পছন্দের তালিকায় থাকা এই আউটলেটটি ২০১৫ সালের ২০ জানুয়ারি যাত্রা শুরু করে। বৃহস্পতিবার ৭ম প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনটিতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছিল গ্রাহক ও স্বপ্নের কর্মীদের মাঝে দারুণ এক আনন্দঘন সময়।

রঙ-বেরঙের বেলুন দিয়ে সাজানো হয়েছিল পুরো আউটলেট প্রাঙ্গণ। মনোমুগ্ধকর এক পরিবেশে আউটলেটের পক্ষ থেকে প্রবেশপথে গ্রাহকদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। দুপুর ১টায় আউটলেটে হাজির হান স্বপ্নের নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আউটলেটের কর্মীদের সঙ্গে নিয়ে কেক কাটেন তিনি।

কেক কাটার সময় আরও উপস্থিত ছিলেন স্বপ্নের হেড অব অ্যাডমিনিস্ট্রেশন সাইফুল আলম রাসেল, হেড অব বিজনেস ডেভলপমেন্ট এহসান মাহবুব, সিনিয়র রিজিওনাল অপারেশন ম্যানেজার কামরুজ্জামান স্বাধীন, রিজওনাল অপারেশন ম্যানেজার আশরাফুল ইসলাম, হেড অব বিজনেস (পিঅ্যান্ডপি) সৈয়দ মমতাজ উদ্দিন, হেড অব ইনভেন্টরি অ্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট নুরুল হাসান রুপক, হেড অব কাস্টমার অ্যাকুইজিশন এস.এন.নাজনীন, মানবসম্পদ বিভাগের প্রধান শাহ মো. রিজভী রনী, গুলশান-১ শাখার আউটলেট ম্যানেজার আব্দুর রাজ্জাক, জুয়েল হাসানসহ অনেকে।

আউটলেটের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীর্ষ ১০জন গ্রাহকের হাতে আলাদাভাবে পুরস্কারও তুলে দেওয়া হয়।

ইএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]