টিওবিবি সভাপতির সঙ্গে শেখ ফজলে ফাহিমের সাক্ষাৎ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০৮ এএম, ১৫ মে ২০২২

ডি৮ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (ডি৮-সিসিআই) সভাপতি শেখ ফজলে ফাহিমের সঙ্গে সাক্ষাৎ করেছেন তুরস্কের ইউনিয়ন অব চেম্বার্স অ্যান্ড কমোডিটি এক্সেচেঞ্জেসের (টিওবিবি) সভাপতি রিফাত হিজারজিক্লোউলো।

সম্প্রতি তুরস্কে এ সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়। রিফাত হিজারজিক্লোউলো ডি৮ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সাবেক সভাপতি।

মতবিনিময়কালে ডি৮ মিনিস্ট্রেরিয়াল সভার অংশ হিসেবে ডি৮-সিসিআই এক্সপো অ্যান্ড বিজনেস সামিটের বিষয়ে তারা আলোচনা করেন। এছাড়া তারা এনার্জি খাতে ডি৮ ভ্যালু চেইনের সর্বোচ্চ সদ্ব্যবহার, খাদ্য নিরাপত্তা এবং বাণিজ্য সম্প্রসারণ ও বিনিয়োগে ডি৮-এর অভ্যন্তরীণ ও বাহ্যিক সম্পৃক্ততা বাড়ানোর বিষয়েও আলোচনা করেন।

টিওবিবি হলো তুরস্কের শিল্প ও বাণিজ্যের বিভিন্ন ক্ষেত্রে প্রতিনিধিত্বকারী একটি সংগঠন। এ সংগঠনের পরিচালনা পর্ষদ শেখ ফজলে ফাহিমের সঙ্গে বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগের সম্ভাবনার বিষয়ে মতবিনিময়ের পাশাপাশি ডি৮-সিসিআই এক্সপো অ্যান্ড বিজনেস সামিটের জন্য ঢাকায় আসার আগ্রহ প্রকাশ করেছেন।

এমএইচআর/এএএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]