দেশে প্রথম ‘কিচেন অ্যান্ড বাথ এক্সপো’ শুরু ২ জুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ২৪ মে ২০২২
ওয়েম বাংলাদেশের সংবাদ সম্মেলন

ঢাকায় শুরু হচ্ছে প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ-২০২২। আগামী ২ জুন থেকে রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় (আইসিসিবি) তিন দিনব্যাপী এ এক্সপো শুরু হবে। চলবে ৪ জুন পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ প্রদর্শনী দর্শনার্থী ও ক্রেতা-বিক্রেতাসহ সবার জন্য উন্মুক্ত থাকবে।

মঙ্গলবার (২৪ মে) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজক প্রতিষ্ঠান ওয়েম বাংলাদেশের মার্কেটিং বিভাগের পরিচালক নাসিমুর রহমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ২ জুন আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এ মেলার উদ্বোধন করবেন। এ মেলায় জার্মানি, ইতালি, তুরস্ক, জাপান, সংযুক্ত আরব আমিরাত, থাইল্যান্ড, চীন, বাংলাদেশসহ ৯টি দেশের ৬০ ব্র‍্যান্ড অংশ নেবে। স্ট্র্যাটেজিক পার্টনার রিহ্যাব ও সহযোগিতায় রয়েছে ইন্টেরিয়র ডিজাইনার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ।

পণ্য প্রদর্শনীর পাশাপাশি তিনদিনের এ এক্সপোতে স্টুডেন্ট ডিজাইন কম্পিটিশন, ওয়ার্কশপ, বায়ার সেলার মিটিং, ইনোভেশন এক্সচেঞ্জ ও জব সার্চ থাকবে বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

সংবাদ সম্মেলনে অন্যদের উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান শেখ লুৎফুল করিম, ব্যবস্থাপনা পরিচালক শেখ মো. আরিফ ও মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মাই কিচেনের হেড অব অপারেশন শওকত ইমরান খান।

ওয়েম বাংলাদেশের পরিচালক মার্কেটিং নাসিমুর রহমান বলেন, এ এক্সপোতে প্রস্তুতকারক, রপ্তানিকারক এবং সরবরাহকারীরা তাদের নতুন পণ্য, আধুনিক প্রযুক্তি এবং নিজেদের দক্ষতা বিশ্বব্যাপী তুলে ধরার সুযোগ পাচ্ছেন। সেই সঙ্গে থাকবে স্পট অর্ডারের সুযোগ।

সংবাদ সম্মেলনে ওয়েম বাংলাদেশের চেয়ারম্যান শেখ লুৎফুল করিম বলেন, ওয়েম বাংলাদেশ ২০১২ সাল থেকে দেশি-বিদেশি ইভেন্ট আয়োজন করে আসছে। সবসময় ওয়েম নতুন কিছু দেওয়ার চেষ্টা করে। বাংলাদেশে প্রথম হেলথ অ্যান্ড বিউটি, সিরামিক, ফুড অ্যান্ড হসপিটালিটিস মেলার সফল আয়োজন করেছি। এরই ধারাবাহিকতায় এবার আমরা প্রথম কিচেন অ্যান্ড বাথ এক্সপো বাংলাদেশ আয়োজন করতে যাচ্ছি।

এমআইএস/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]