আইবিবিএল দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের সমাপনী ঘোষণা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৪ মে ২০২২

আইবিবিএল দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডের লেনদেনের সমাপনী আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে আইবিবিএল টাওয়ারে সোমবার (মে ২৩)। ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর লিড অ্যারেঞ্জার ও ইস্যু ম্যানেজার হিসেবে কাজ করেছে।

প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার ও ইস্যু ম্যানেজার ও ইসলামী ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড এই ইস্যুর জয়েন্ট কো-অ্যারেঞ্জার হিসেবে কাজ করেছে। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর ৮০০ কোটি টাকার দ্বিতীয় পারপেচুয়াল মুদারাবা বন্ডটি এখন পর্যন্ত দেশের ইস্যুকৃত সর্ববৃহৎ পারপেচুয়াল বন্ড।

মুহাম্মদ মুনিরুল মওলা, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, তানজিম আলমগীর, ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও, ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড, খন্দকার রায়হান আলী, এফসিএ, সিওও, প্রাইম ব্যাংক ইনভেস্টমেন্ট লিমিটেড এই অনুষ্ঠানে অংশ নেন।

এছাড়াও মুহাম্মদ কায়সার আলী, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল, মো. ওমর ফারুক খান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল, জে কিউ এম হাবিবুল্লাহ, এফ সি এস, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব, আইবিবিএল, মোস্তাফিজুর রহমান সিদ্দিকী, উপ-ব্যবস্থাপনা পরিচালক, আইবিবিএল এবং এর অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড- দেশের শীর্ষস্থানীয় ও দ্রুতবর্ধনশীল ইনভেস্টমেন্ট ব্যাংকের মধ্যে অন্যতম, যা কোভিড-১৯ এর অনিশ্চয়তার সময় যাত্রা শুরু করেও অল্পসময়ে অসাধারণ কর্মদক্ষতা প্রদর্শন করেছে।

এক বছরে কোম্পানিটি প্রায় ৬,০০০ কোটি টাকার তহবিল সংগ্রহের জন্য বিভিন্ন প্রতিষ্ঠান কর্তৃক নিয়োগপ্রাপ্ত হয়েছে এবং এরই মধ্যে প্রায় ৮০ শতাংশ তহবিল স্বল্প সময়ে সফলভাবে সংগ্রহ করতে সক্ষম হয়েছে। ইউসিবি ইনভেস্টমেন্ট তাদের প্রতিটি ট্রাঞ্জেকশন সফলভাবে সম্পন্ন করতে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

এমআরএম/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]