ঈদ কেনাকাটায় নগদ পেমেন্টে ৩০ শতাংশ ক্যাশব্যাক

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৫১ পিএম, ২৩ জুন ২০২২

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সব জায়গায় কেনাকাটায় গ্রাহকদের সুবিধার্থে নগদ নিয়ে এলো দারুণ সব অফার। সারাদেশে ৩০০টি ব্র্যান্ডের পাঁচ হাজারেরও বেশি আউটলেটে ১৪টি ক্যাটাগরিতে নগদ-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকরা পাচ্ছেন ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অথবা ডিসকাউন্ট।

দেশের যেকোনো প্রান্ত থেকে নগদ-এর মাধ্যমে লেনদেন করতে পারছেন মানুষ। তাই এই ঈদে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় বিভিন্ন ক্যাটাগরিতে নগদ পেমেন্টে গ্রাহকরা এই অফার উপভোগ করতে পারবেন। এর অফার চলবে আগামী ১৬ জুলাই পর্যন্ত।

এছাড়াও ঈদের দিন পর্যন্ত যেকোনো ইলেকট্রনিক পণ্য কেনাকাটায় ‘নগদ’-এ পেমেন্ট করলে গ্রাহকেরা ইন্সট্যান্ট ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে মিনিস্টার, ওয়ালটন, ইলেক্ট্রোমার্ট, বাটারফ্লাই, বেস্ট ইলেকট্রনিক্স, র্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়ামসহ এমন আরও অনেক ব্র্যান্ড।

এ ছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মেঘডুবি এগ্রো, সাদিক এগ্রো এবং ডোমেস্টিক এগ্রো সহ বেশকিছু খামারে কোরবানির পশু কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহক পাচ্ছেন ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ঈদের দিন পর্যন্ত।

গ্রোসারি কেনাকাটায়ও নির্দিষ্ট মার্চেন্ট-এ ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। তবে গ্রাহকরা অফারের সব শর্ত পূরণ সাপেক্ষে এই ক্যাশব্যাকটি একবার উপভোগ করতে পারবেন।

সুপারস্টোর ক্যাটাগরিতে স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনা বাজার, ডেইলি শপিং এবং প্রিন্স বাজারসহ বেশকিছু ব্র্যান্ডে পাওয়া যাবে এ অফারটি।

ঈদের ছুটিতে ঘোরাঘুরির জন্য ট্যুর অ্যান্ড ট্রাভেলিংয়ে নির্দিষ্ট হোটেল বা ট্রাভেল এজেন্সি থেকে রুম বা ফ্লাইট বুকিং-এ ‘নগদ’ পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারছেন ৬০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট।

অফারগুলো নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। ক্যাম্পেইনের অফারগুলো বিষয়ে বিস্তারিত পাওয়া যাবে- nagad.com.bd/campaigns এই লিংকে।

‘নগদ’-এর আকর্ষণীয় অফারগুলো বিষয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, পবিত্র ঈদুল আজহার কেনাকাটায় উল্লিখিত ক্যাটাগরিতে গ্রাহকরা পাবেন আকর্ষণীয় সব ছাড়। দেশের যেকোনো প্রান্ত থেকে আমাদের গ্রাহকেরা যেন স্বস্তির সঙ্গে কেনাকাটা করতে পারেন, তারই একটি প্রচেষ্টা এই অফারগুলো।

জেএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]