উপায়ে বেতন পাবেন প্রাণ-আরএফএল গ্রুপের কর্মীরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১২ পিএম, ২৩ জুন ২০২২
উপায় ও প্রাণ-আরএফএল গ্রুপের মধ্যে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান

মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিস সরবরাহকারী প্রতিষ্ঠান উপায়ের মাধ্যমে বিভিন্ন কারখানার কর্মীদের বেতন দেবে দেশের অন্যতম বৃহৎ শিল্পপ্রতিষ্ঠান প্রাণ-আরএফএল গ্রুপ।

এছাড়া উপায় অ্যাকাউন্ট ব্যবহার করে প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান যেমন- বেস্ট বাই, ভিশন ইলেকট্রনিক্স, ওয়াকার ফুটওয়্যার, টেস্টি ট্রিট, মিঠাই, রিগাল ফার্নিচার, ডেইলি শপিং ও অথবা ডট কমের ১ হাজার ৮০০ এর বেশি আউটলেট থেকে কেনাকাটা করা যাবে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাজধানীর একটি হোটেলে প্রতিষ্ঠান দুটির মধ্যে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। উপায়ের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রেজাউল হোসেন ও প্রাণ-আরএফএল গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার উজমা চৌধুরী চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপায়ের সিইও বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ তাদের বিভিন্ন কারখানার কর্মীদের বেতন উপায় অ্যাকাউন্টের মাধ্যমে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এছাড়া গ্রুপটির বিভিন্ন ব্র্যান্ড আউটলেটে উপায় পেমেন্ট সুবিধা চালু করতে পারায় আমরা আনন্দিত। আমরা আশা করি, প্রাণের কর্মীরা নির্বিঘ্নে উপায়ের বিভিন্ন সেবা উপভোগ করতে পারবেন।

প্রাণ-আরএফএল গ্রুপের চিফ ফিন্যান্সিয়াল অফিসার উজমা চৌধুরী বলেন, আমাদের কর্মীদের সুবিধা হবে এমন কিছু অসাধারণ ফিচার থাকায় উপায়কে নির্বাচন করেছি। ভবিষ্যতে প্রাণ ও উপায়ের মধ্যকার সম্পর্ক আরও জোরদার হবে বলে আশা করি।

উপায় অ্যাকাউন্টে রয়েছে মাল্টিওয়ালেট ফিচার। প্রাইমারি ওয়ালেটের পাশাপাশি রয়েছে স্যালারি ওয়ালেট, রেমিট্যান্স ওয়ালেট ও ডিসবার্জমেন্ট ওয়ালেট।

২০২১ সালের ১৭ মার্চ ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সাবসিডিয়ারি হিসেবে যাত্রা শুরু করে উপায়। উপায়ের মাধ্যমে গ্রাহকরা ক্যাশ ইন, ক্যাশ আউট, ইউটিলিটি বিল পেমেন্ট, মার্চেন্ট ও ই-কমার্স পেমেন্ট, রেমিট্যান্স, বেতন, সরকারি ভাতা নেওয়ার মতো সুবিধা সেবা পাবেন। তাছাড়া ট্রাফিক ফাইন ও ভারতীয় ভিসা ফি পেমেন্টের মতো চমৎকার সব সেবা পাওয়া যাবে উপায়ের মাধ্যমে।

আইএইচআর/এসএএইচ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]