মিডল্যান্ড ব্যাংকের দুটি নতুন ডিপোজিট স্কিম উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৪৫ পিএম, ২৬ জুন ২০২২
মিডল্যান্ড ব্যাংকের নতুন ডিপোজিট স্কিমের উদ্বোধন অনুষ্ঠান

বাণিজ্যিক কার্যক্রমের নবম বছর পূর্ণ করেছে মিডল্যান্ড ব্যাংক (এমডিবি) । এ উপলক্ষে গত ২০ জুন দুটি নতুন ডিপোজিট স্কিম উদ্বোধন করেছে ব্যাংকটি।

প্রধান কার্যালয়ের বোর্ড কক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ডিপোজিট স্কিম দুটি উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান। এ সময় আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদ হোসেন ও সিনিয়র ম্যানেজমেন্ট টিমের সদস্যরা।

অনুষ্ঠানে আহসান-উজ জামান বলেন, আমরা পরিষেবা ও পণ্য উদ্ভাবনের ক্ষেত্রে সবসমই অগ্রগামী। আজ আমরা ‘এমডিবি ডাবল বেনিফিট প্লাস স্কিম’ও ‘এমডিবি সালাম ডাবল বেনিফিট প্লাস (ইসলামি ব্যাংকিং পন্য) স্কিম’উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। গ্রাহকরা উভয় সঞ্চয় হিসাব দুটি ব্যাংকের যে কোনো শাখা, উপশাখা, এজেন্ট ব্যাংকিং সেন্টারের পাশাপাশি ‘মিডল্যান্ড অনলাইন’ অ্যাপ্লিকেশনের মাধ্যমে যে কোনো সময় খুলতে পারবেন।

অনুষ্ঠানে ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রাশেদ আক্তার, ইসলামি ব্যাংকিং উইন্ডোর ব্যবস্থাপক সৈয়দ সাকিবুজ্জামান নতুন স্কিম দুটির জন্য ডিজাইন করা প্ল্যাকার্ড প্রদর্শন করেন।

এসএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]