সিলেট-সুনামগঞ্জে ত্রাণসামগ্রী পাঠালো এফবিসিসিআই

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩০ এএম, ২৭ জুন ২০২২

সিলেট ও সুনামগঞ্জে সাম্প্রতিক বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা পাঠিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। দুই জেলায় পাঠানো ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে চিড়া, গুড় ও অন্যান্য শুকনো খাবার, লবণ, বিশুদ্ধ পানি, স্যালাইন, মোমবাতি ও দিয়াশলাই।

রোববার (২৬ জুন) সুনামগঞ্জ চেম্বারের নেতারা এফবিসিসিআইয়ের ত্রাণ বিতরণ শুরু করেছে। অন্যদিকে সোমবার থেকে বিতরণ কার্যক্রম শুরু করবে সিলেট চেম্বার অব কমার্স।

বন্যাকবলিত মানুষের প্রতি সহমর্মিতা প্রকাশ করে এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সিলেট ও সুনামগঞ্জের দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ীরা।

বন্যাকবলিত অন্যান্য জেলার পরিস্থিতির অবনতি হলে একইভাবে সহায়তা পাঠানো হবে বলে জানান সভাপতি।

এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু জানান, করোনা মহামারি নিয়ন্ত্রণে এর আগে জেলা চেম্বারগুলোর মাধ্যমে দেশব্যাপী ফেসমাস্ক, অক্সিজেন সিলিন্ডার, হাই-ফ্লো অক্সিজেন ক্যানুলাসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে এফিবিসিসিআই। ভবিষ্যতেও যে কোনো সংকটে সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন তিনি।

বন্যাকবলিত মানুষের দুর্ভোগ লাঘবে দেশের সব ব্যবসায়ীকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছে এফবিসিসিআই।

ইএআর/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]