হ্যালো বিমা কমিকস প্রকাশ করলো মেটলাইফ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০২ জুলাই ২০২২

বিমার ধারণা ও সুবিধাসমূহ সব বয়সের মানুষের মাঝে আরও সহজবোধ্য করে তুলতে মেটলাইফ বাংলাদেশ ‘হ্যালো বিমা’ নামে বাংলা ভাষায় একটি কমিকস প্রকাশ করেছে। বাংলাদেশের বিমা খাতের উন্নয়নে এই প্রথম এ রকম একটি কমিকস বের করা হলো।

এই কমিকসে প্রধান দুটি চরিত্র, মিতু ও রনি একটি মেলায় আসা দর্শকদের বিমা নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়। কমিসটি বিনামূল্যে ডাউনলোড ও পড়ুন এখানে

বাংলাদেশে এখনো বিপুল জনগোষ্ঠী বিমা সুরক্ষার বাইরে রয়েছেন। এর অন্যতম প্রধান কারণ হলো জীবন বিমার প্রয়োজনীয়তা সম্পর্কে অসচেতনতা কিংবা প্রচলিত নানা ভুল ধারণা। বাংলা ভাষায় এই কমিকসের মাধ্যমে জীবন বিমা সম্পর্কিত এই ধারণাসমূহ আরও সহজ করা হয়েছে যাতে সবাই বিমার মাধ্যমে একটি নিরাপদ ভবিষ্যৎ তৈরি করার সুযোগ পান।

হ্যালো বিমা কমিকস প্রকাশ করলো মেটলাইফ

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, বাংলাদেশের সব বয়সের মানুষের জন্য বিমাকে আরও প্রাণবন্ত ও সহজ করতেই আমরা হ্যালো বিমা কমিকসটি প্রকাশ করেছি। এই কমিকসটি বিমার অনেক সুবিধা সম্পর্কে জানার আরও একটি নতুন ক্ষেত্র উন্মোচন করলো।

এমআরএম/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]