শোক দিবস উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংকে আলোচনা সভা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৯:৩২ এএম, ১৬ আগস্ট ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সোশ্যাল ইসলামী ব্যাংকে ‘বঙ্গবন্ধুর জীবন ও কর্ম’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৪ আগস্ট) ব্যাংকটির প্রধান কার্যালয়ে এ আলোচনা সভা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম। সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম।

আলোচনা সভায় ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মো. ইয়াহিয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সামছুল হক ও মুহাম্মদ ফোরকানুল্লাহসহ কয়েকজন শাখা ব্যবস্থাপক বক্তব্য দেন।

সভায় উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধান ও ইনচার্জরা। ভার্চুয়ালি যুক্ত হন ব্যাংকের সব শাখার শাখা ব্যবস্থাপক ও উপশাখা ইনচার্জরা। আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্ট শাহাদতবরণকারী সবার রুহের মাগফিরাত কামনায় এবং দেশ ও জাতির কল্যাণে বিশেষ মোনাজাত করা হয়।

এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।