‘স্বপ্ন’ এখন মুগদায়

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩২ পিএম, ২৮ সেপ্টেম্বর ২০২২

দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ স্বপ্ন এখন রাজধানীর মুগদা হাসপাতাল রোডে। বুধবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় নতুন এই আউটলেটের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী এবং ফ্র্যাঞ্চাইজি পার্টনার কামাল উদ্দিন, তাসমীন আরা সিমি, স্বপ্ন’র হেড অব এক্সপ্যানশন মো. শামসুজ্জামান, স্বপ্ন’র জোনাল ম্যানেজার জায়েদ ইমাম, আউটলেট ম্যানেজার মোস্তফা কামালসহ অনেকে।

এটি স্বপ্নের ২৪৫তম আউটলেট। স্বপ্ন’র নির্বাহী পরিচালক সাব্বির হাসান নাসির বলেন, স্বপ্ন এখন দেশের ৪২টি জেলায়। মুগদায় আমাদের সেবার পরিসর আরও বিস্তৃত হবে। আশা করছি, স্বাস্থ্যসম্মত ও নিরাপদ পরিবেশে গ্রাহকরা স্বপ্নের এ আউটলেট থেকে নিয়মিত বাজারের সুযোগ পাবেন।

স্বপ্নের অপারেশন্স ডিরেক্টর আবু নাছের জানান, নতুন এ আউটলেটে থাকছে মাসব্যাপী নানা অফার ও হোম ডেলিভারি সেবা। নতুন এই আউটলেটের ঠিকানা হোল্ডিং নং ৪৭/১, জমজম টাওয়ার, উত্তর মুগদা, ঢাকা। নতুন এই আউটলেটের হোম ডেলিভারির জন্য যোগাযোগের নাম্বার ০১৯১১-৯১৯৯৭৬।

আইএইচআর/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।