আশুলিয়ায় মিডল্যান্ড ব্যাংকের উপ-শাখার উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ০৩ অক্টোবর ২০২২

ঢাকার আশুলিয়া থানার ডেন্ডাবরে অবস্থিত একতা ভবনের দ্বিতীয় তলায় ২ অক্টোবর মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের উপ শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান। এছাড়া আরও উপস্থিত ছিলেন ডেন্ডাবর উপ শাখার শাখা প্রধান মো. মামুন চৌধুরী, মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট, জেড আর করপোরেশনের সত্ত্বাধিকারী মিসেস রুবিনা ইয়াসমিন, ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. শাহজাহান কবীরসহ এলাকার অন্যান্য বিশিষ্ট ব্যবসায়ী ও ব্যক্তিরা।

অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক-শুভানুধ্যায়ী ছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশনস বিভাগের প্রধান মো. রাশেদ আক্তার, জেনারেল সার্ভিসেস বিভাগের প্রধান নুকুল চন্দ্র দেবনাথ, ব্যাংকের ক্লাস্টার হেড ও মিরপুর শাখার শাখা প্রধান মোস্তফা মাইনুল হাসানসহ ব্যাংকের অন্যান্য নির্বাহী কর্মকর্তারা। অনুষ্ঠানের শুরুতে ব্যাংকের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যাণের জন্য মহান আল্লাহর কাছে দোয়া কামনা করা হয়।

জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।