চকরিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের ১৭৪তম শাখার উদ্বোধন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪১ পিএম, ০৪ অক্টোবর ২০২২

কক্সবাজারের চকরিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসআইবিএল) ১৭৪তম শাখা উদ্বোধন করেছে।

সম্প্রতি ব্যাংকটির নতুন এ শাখা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম ও গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান ড. মো. মাহবুব উল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- চকরিয়া উপজেলার চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী ও চকরিয়া পৌরসভা মেয়র আলমগীর চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, চট্টগ্রামের আঞ্চলিক প্রধান সৈয়দ মো. সোহেল, মার্কেটিং অ্যান্ড ব্র্যান্ড কমিউনিকেশন ডিভিশনের প্রধান মো. মনিরুজ্জামান, ব্রাঞ্চেস কন্ট্রোল অ্যান্ড জেনারেল ব্যাংকিং ডিভিশনের প্রধান সাইফ আল-আমীনসহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা। সবশেষে ধন্যবাদ জানান চকরিয়া শাখার ব্যবস্থাপক মো. শহীদ উল্লাহ।

আরএডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।