সিরামিক এক্সপোতে বিএইচএলের প্যাভিলিয়ন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২২ এএম, ২৬ নভেম্বর ২০২২

রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে চলছে তিন দিনব্যাপী সিরামিক এক্সপো-২০২২। এক্সপোতে একটি প্যাভিলিয়ন নিয়ে অংশ নিয়েছে বিএইচএল গ্রুপ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) শুরু হওয়া এই এক্সপো চলবে আজ (শনিবার) পর্যন্ত। এক্সপোতে বিএইচএল গ্রুপ তাদের তিনটি সিরামিক ব্র্যান্ড (বিএইচএল সিরামিক, কুংফু সিরামিক ও ভিঞ্চি সিরামিক) ও একটি স্যানিটারি ওয়্যার ব্র্যান্ড ‘পারলা স্যানিটারি ওয়্যার’ নিয়ে ১নং হলে ১০৫নং প্যাভিলিয়নে প্রদর্শনী করছে।

উন্নয়নের অগ্রযাত্রায় সম্পূর্ণ উৎপাদনমুখী শিল্প হওয়ার দিকে এগোচ্ছে দেশের সিরামিক শিল্প। ওয়ার্ল্ড ক্লাস রেঞ্জের নতুন নতুন টাইলস, স্যানিটারি আর টেবিল ওয়্যারের নান্দনিক প্রদর্শনী চলছে সিরামিক এক্সপোর প্রতিটি প্যাভিলিয়নে। একই ছাদের নিচে সিরামিক পণ্যের বৈচিত্র্য সম্পর্কে জানতে পারছেন মেলায় আগতরা। অংশগ্রহণকারীরা উন্নত গুণগত মান ও আকর্ষণীয় ডিজাইনের কারণে বিশ্ববাজারে যেমন দেশে তৈরি সিরামিক পণ্যের কদর বাড়ছে তেমনি দেশীয় বাজারেও বাড়ছে এর চাহিদা।

কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।