ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড চালু করলো মিডল্যান্ড ব্যাংক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫১ এএম, ২৭ নভেম্বর ২০২২

দেশের ৪র্থ প্রজন্মের বেসরকারি বাণিজ্যিক ব্যাংক মিডল্যান্ড ব্যাংক লিমিটেড (এমডিবি) এরইমধ্যে দশম বছরে পদার্পণ করেছে। গ্রাহকদের আরও আধুনিক সেবা দিতে রোববার (২৭ নভেম্বর) ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে ‘এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড’ উদ্ধোধন করা হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ব্যাংকের চিফ টেকনোলজি অফিসার (সিটিও) নাজমুল হুদা সরকার, রিটেইল ডিস্ট্রিবিউশনের প্রধান মো. রাশেদ আকতার, হেড অব কার্ডস মো. আবেদ-উর-রহমান, ভিসা সাউথ এশিয়ার ডিরেক্টর-মার্চেন্ট সেলস অ্যান্ড একিউরিং আরিফুর রহমান এবং ডিরেক্টর- বিজনেস ডেভলপমেন্ট আশিস চক্রবর্তী, আইটিসিএল ডিরেক্টর-বিজনেস ওসমান হায়দার, চিফ টেকনোলজি অফিসার মুত্তাহিদুর রহমান এবং চিফ স্ট্র্যাটেজি অফিসার জুবায়ের আহমেদ।

এসময় নতুন এই পরিসেবাটির জন্য বিশেষ ভাবে ডিজাইন করা প্ল্যাকার্ডগুলো যৌথভাবে উন্মোচন করা হয়।

এই সেবা চালুর ফলে এখন থেকে গ্রাহকরা ব্যাংকের শক্তিশালী ইন্টারনেট ব্যাংকিং অ্যাপ্লিকেশন ‘মিডল্যান্ড অনলাইন’- এর মাধ্যমে এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড পাবেন।

অনুষ্ঠানে এমডিবির ব্যবস্থাপনা পরিচালক তার বক্তব্যে ব্যাংকের ডিজিটাল নতুন এই সংযোজনটির বাস্তবায়নের জন্য ভিসা এবং আইটিসিএল কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জানান। পাশাপাশি তিনি ব্যাংকের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান। তিনি বলেন, প্রযুক্তিনির্ভর সমাধান বাস্তবায়নে মিডল্যান্ড ব্যাংক সর্বদা অগ্রণী ভূমিকা পালন করে আসছে। ব্যাংকটি তার গ্রাহকদের বিভিন্ন ধরনের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান প্রদান করে থাকে। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে ‘এমডিবি ভার্চুয়াল ভিসা প্রিপেইড কার্ড’ ডিজিটালাইজড নতুন সংযোজনগুলির মধ্যে একটি।

অনুষ্ঠানে ব্যাংক এবং সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেএসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।